পপিকে বিয়ের কথা অস্বীকার করলেন কথিত স্বামী
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৭
পপিকে বিয়ের কথা অস্বীকার করলেন কথিত স্বামী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিন বছর ধরে আড়ালে থাকা চিত্রনায়িকা পপির বিয়ের খবর চাউর হয়েছে। এর আগে তিনি সন্তানের মা হয়েছেন বলে খবর প্রকাশ হয়েছিল। তবে স্বামী কে, কবে সন্তান হলো, তারা কোথায় থাকেন, তা কেউ বলতে পারেনি।


মঙ্গলবার থেকে জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও জাহাজ ব্যবসায়ী আদনান কামালের সাথে চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির বিয়ের খবর গণমাধ্যমে ফলাও করে প্রকাশ করা হয়েছে। যেখানে বলা হয় তারা বিয়ে করে সংসার করছেন এবং তাদের এই সংসারে ‘আয়াত’ নামে দুই বছর বয়সী একটি সন্তানও রয়েছে। তবে বিষয়টি নিয়ে পপির কোনো বক্তব্য পাওয়া না গেলেও দেশের একটি গণমাধ্যমের কাছে এ নিয়ে কথা বলেছেন পপির কথিত স্বামী আদনান কামাল।


পপিকে বিয়ের কথা অস্বীকার করেছেন আদনান উদ্দিন কামাল। তিনি জানান, তার বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করছেন।


তার কথায়, আমার কাছে কয়েক হাজার ফোন এসেছে। এ নিয়ে আমি খুবই বিরক্ত। এমনভাবে আমাকে প্রশ্ন করা হচ্ছে, আমি যেন রিমান্ডে রয়েছি। আবার এমনটাও লেখা হয়েছে যে, আমার সঙ্গে কথা বলার চেষ্টা করা হয়েছে। কিন্তু ফোন বন্ধ পাওয়া গেছে আমার। আসলে এসব করে আমাকে রীতিমতো ভাইরাল করে দিয়েছে। অবশ্য বিষয়টি আমার স্ত্রী বেশ উপভোগ করছে।


আদনান কামাল আরও বলেন, আমি পুরান ঢাকার ছেলে। মানুষের মান-সম্মান অনেক বড় বিষয়। কাউকে ছোট করে কখনও কেউ বড় হতে পারে না। যেই সাংবাদিক এভাবে লিখেছেন, তাকে কিছু বলব না। তাকে অনেক কষ্ট করে পড়ালেখা করিয়ে সাংবাদিক বানিয়েছেন তার মা-বাবা। তিনি (সাংবাদিক) সম্মানজনক একটি পেশায় রয়েছেন।


তিনি যোগ করেন, তবে ওই সাংবাদিক না বুঝে এভাবে লিখতে পারেন না। আবার নিশ্চিত না হয়ে ছবি দেয়াও উচিত নয়। এই পুরো ব্যাপারে খুবই সারপ্রাইজড আমি। কিন্তু এ ধরনের নিউজ নিয়ে পড়ে থাকলে চলবে না আমার। সবাইকে বলব, আপনারা জেনে তবেই লিখুন। আর যদি না জেনেও লিখতে চান, তাহলেও লিখুন। তবে খারাপ লাগছে এ জন্য যে, আপনারা আমার তিন সন্তান নিয়ে লিখছেন যা খুবই কষ্টকর।


পপির সঙ্গে তার পারিবারিক সম্পর্ক আছে বলে জানালেন তিনি। কিন্তু তাই বলে বিয়ে করেননি। আদনান কামাল বলেন, পপি ম্যাডাম আমাদের পারিবারিক বন্ধু। আমার স্ত্রীর বড় বোনের ফ্রেন্ড। ২০১৮ সালে পপি ম্যাডাম আমার ছোটবোনের বিয়েতেও এসেছিলেন। গায়ে হলুদের অনুষ্ঠান এবং আমাদের শো-ও করেছেন। বলিউড তারকা শাহরুখ খানও তো নাচেন, তাই বলে কি ওই মেয়ের সঙ্গে শাহরুখ খানের বিয়ে হয়? আমরা ঢাকাইয়া মানুষ। খাওয়া-দাওয়ার মানুষ, কেউ এলে তাকে না খাইয়ে ছেড়ে দেই না।


তিনি বলেন, এখন সবাই যদি আমাদের পারিবারিক সম্পর্ক নিয়ে কিছু বলে, কী বলব? আমি আমার স্ত্রীর কাছে জানতে চেয়েছি, তাদের সঙ্গে পপির পরিচয় কবে থাকে? সে জানিয়েছে ২০০৪ থেকে তাদের পরিচয়। ওই সময় তো আমার বিয়েও হয়নি। আমি বিয়ে করেছি ২০১১ সালে। আর পপি ম্যাডাম কি কোথাও বলেছেন যে, আমি তার হাজবেন্ড। তার সঙ্গে পারিবারিক বন্ধুত্বের কারণে সাক্ষাৎ হয়ে থাকে। সে আমাদের বাড়িতে এসেছে, আমরাও তার বাড়িতে গেছি। কিন্তু এভাবে বিষয়টি বিয়ে পর্যন্ত নেয়ার মানেই হয় না।


সবশেষ আয়াত নামের সন্তান থাকার ব্যাপারে আদনান কামাল বলেন, এটা মিথ্যা কথা। আমার তিন সন্তান। বড় মেয়ে আদিবা, ছোট মেয়ে আজরীন ও ছেলে আলভী। আমাকে মনে হয় সমাজে হেয় প্রতিপন্ন করতে প্রতিপক্ষ ব্যবসায়ীরা এসব কাজ করছেন। তিন-চারজনকে সন্দেহ করছি। নিশ্চিত হয়ে তবেই তাদের নাম বলতে চাই আমি।


আদনানের বক্তব্যের পর এখন পপির বিয়ে নিয়ে নতুন রহস্য দানা বাঁধল। তিনি বাইরে এসে বিষয়টি পরিষ্কার না করা পর্যন্ত ধোঁয়াশার মধ্যে থাকতে হবে সবাইকে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com