পরকীয়া-বউ চোর বলে ট্রল, যা বললেন পরমব্রত
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ১৭:৫৯
পরকীয়া-বউ চোর বলে ট্রল, যা বললেন পরমব্রত
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি বিয়ে করেছেন ওপার বাংলার অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। গত মাসের শেষের দিকে জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন তিনি। আর তারপর থেকেই চলছে নানান রকম আলোচনা সমালোচনা। বিয়ের পরই এই দম্পত্তিকে নিয়ে কটাক্ষে মেতেছেন একদল মানুষ।


কেউ বলছেন, পরমব্রতের পরকীয়ার কারণে সংসার ভেঙেছিল অনুপমের। এরপরই পিয়াকে বিয়ে করেছেন তিনি। আবার কারো মন্তব্য, পরমব্রত ‘বউ চোর’।


সামাজিক যোগাযোগ মাধ্যম এড়িয়ে চলা অভিনেতা শুরু থেকেই বিষয়গুলো নিয়ে চুপ ছিলেন। তবে সম্প্রতি নিউজ ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন তিনি।


যেখানে পরমব্রত চ্যাটার্জি বলেন, ‘বিয়ের পর এমন এক অদ্ভুত সিচুয়েশনের মধ্যে রয়েছি, যা বলে বোঝানো যাবে না। একদিকে যেমন আমাদের বিবাহিত জীবন সুখী হওয়ার শুভেচ্ছা আসছে, অন্যদিকে ট্রলিংয়ের বন্যা বয়ে গেছে। নানা ধরনের নানা রকমের ট্রলিং। কী করব, কী বলব, ঠিক বুঝে উঠতে পারছি না। কারণ আমি ট্রলিং ফলো করি না এবং সেই সময়ও আমার নেই।’


এই অভিনেতা আরও বলেন, ‘কাছের মানুষদের কাছ থেকে, বন্ধু-বান্ধবদের কাছ থেকে ট্রলিংয়ের বিষয় শুনতে পাচ্ছি এবং অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে, যা বলে বোঝাতে পারব না। আবার বহু প্রিয় মানুষ, বন্ধু-বান্ধব অনুরাগীরা আমার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম একটা সপ্তাহ এই শুভেচ্ছা ও ট্রলিংয়ের ব্যালেন্সটা সামলাতেই চলে যায়। তারপর বাইরে ঘুরতে গিয়েছিলাম, খুব ভালো সময় কাটিয়েছি; মাত্র দেশে ফিরেছি। তবে আমি সবকিছুই খুব স্পোর্টিংলি নিয়ে থাকি।’


সবশেষ পরমব্রত বলেন, ‘এই পুরো বিষয়ে যে কটা নাম জড়িয়েছে অনুপম, ইকা বা পিয়া তাঁরা সকলেই আমার আপনজন। প্রত্যেকেই প্রাপ্তবয়স্ক। তাই সেই সম্মান বজায় রাখাটা বর্তমান এবং ভবিষ্যৎ সবকিছুর জন্যই ভীষণভাবে জরুরি। তবে সম্পর্কে সম্মান থাকা প্রয়োজন।একে অন্যকে ভালোবেসে ঘর বাঁধা নিয়ে কে কী বলল, তাতে কিছুই যায়-আসে না।


প্রসঙ্গত, ২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন অনুপম রায়। সেসময় গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। যদিও তা অস্বীকার করেন পরমব্রত। কিন্তু দুই বছর পর সেই পিয়ার গলায় মালা দিয়েই সমালোচনার মুখে পড়েছেন তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com