প্রকাশ্যে চিত্রনায়িকা পপির স্বামী-সন্তানের খবর
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০২৩, ২২:০০
প্রকাশ্যে চিত্রনায়িকা পপির স্বামী-সন্তানের খবর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার সুপারস্টার নায়িকা সাদিকা পারভিন পপি। সিনেমার রূপালী জগৎ ছেড়ে প্রায় তিন বছর ধরে অন্তরালে রয়েছেন তিনি। হঠাৎ করেই নিজেকে আড়াল করে নেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ চিত্রনায়িকা। প্রথম দিকে পপির এ অনুপস্থিতিকে স্বাভাবিক মনে করেছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। কিন্তু সময় যতই এগোতে থাকে ততই তাকে ঘিরে ধোঁয়াশা তৈরি হয়।


এমন দীর্ঘ আত্মগোপনে আগে কখনো যাননি পপি। হঠাৎ করে নায়িকার আড়ালে যাওয়ার রহস্য খুঁজতে গিয়ে গণমাধ্যমে বেরিয়ে এলো গোপনে বিয়ে করে সংসার করছেন তিনি। শুধু তাই নয়, জন্ম দিয়েছেন সন্তানও।


সূত্রের খবরে জানা যায়, চিত্রনায়িকা পপি ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন পপি। সন্তানের নাম রেখেছেন আয়াত। আর পপির স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা, পেশায় ব্যবসায়ী।


বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন পপি। এর আগে ছিলেন উত্তরায়। তবে সেখানে পপির খবর অনেকে জেনে যাওয়ায় দ্রুত বাসা পরিবর্তন করেন এই চিত্রনায়িকা।


এটি পপির প্রথম বিয়ে হলেও স্বামীর দ্বিতীয় বিয়ে। প্রথম সংসারে এক পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে। আর আদনান কামালের ফেসবুকেও সন্তানকে নিয়ে বেশ কিছু ছবি পাওয়া গেছে।


খোঁজ নিয়ে আরও জানা যায়, স্বামীর পরিবার এখনো মেনে নেয়নি পপিকে। নায়িকাও নিজ পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন রেখেছেন। মাঝে ছোট বোন সুমির সঙ্গে যোগাযোগ হলেও, এখন সেটিও বন্ধ। নিজেকে অনেকটাই আড়ালে রেখেছেন ঢাকাই সিনেমার এই চিত্রনায়িকা।


এদিকে, পপির বিয়ে নিয়ে এক ধরনের জল্পনাও দেখা দিয়েছে। সত্যিই কি বিয়ে হয়েছে পপির? এ নিয়েও রয়েছে চাঞ্চল্যকর তথ্য। খবর, পপি ‘লিভটুগেদার’ সম্পর্কে রয়েছেন। বিয়ে নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে আয়াত আদনান কামালের সন্তান। বিয়ের কাবিননামা না থাকায় সন্তান নিয়ে প্রকাশ্যে আসতে পারছেন না পপি।


সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার পর থেকে ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ করে দেন পপি। সংসার আর সন্তান নিয়েই এখন কেটে যাচ্ছে পপির দিন-রাত। অনেকেই ধারণা করেছিলেন সন্তান জন্মের পর নিজেকে ফিট করে প্রকাশ্যে আসবেন পপি। ইতোমধ্যেই জিম করে নিজেকে ফিট করেছেন তিনি। তবে ওজন কমিয়ে নিজেকে তৈরি করলেও ফেরার তাগিদ নেই এই নায়িকার। এখন সংসারে অভিনিবিষ্ট তিনি।


উল্লেখ্য, পপির আড়াল থাকার কারণে আটকে আছে তার অভিনীত কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com