অপু-বুবলীর নোংরা নাটকে নষ্ট হচ্ছে ফিল্মের সম্মান: ডিপজল
প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ১৫:০০
অপু-বুবলীর নোংরা নাটকে নষ্ট হচ্ছে ফিল্মের সম্মান: ডিপজল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢালিউডের দু’ই আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস এবং বুবলী। তাদের ভেতর অতীত নিয়ে কাঁদা ছোঁড়াছুঁড়িতে লিপ্ত থাকতে দেখা যায় প্রায়াই। অন্যদিকে ব্যক্তিগত জীবনের ঝুটঝামেলা কাটিয়ে একের পর এক ছবির শুটিং করে যাচ্ছেন শাকিব খান।


গণমাধ্যম কিংবা ফেসবুকে তাদের একে অন্যের বিরুদ্ধে এই মন্তব্য চালাচালিকে ‘নোংরা নাটক’ বলে উল্লেখ করলেন প্রযোজক অভিনেতা ডিপজল।


অপু-বুবলীর উদ্দেশ্যে ডিপজল বলেন, তাদের উচিত এসব নোংরা নাটক বন্ধ করা। এতে করে ফিল্মের মান সম্মান নষ্ট হচ্ছে। মুসলমান হিসেবে শাকিব দুটো বিয়ে কেন, চারটে বিয়ে করতে পারে। তার সেই সামর্থ আছে। আমাদের ধর্মে এটা বৈধ। কিন্তু এটা নিয়ে এতো কথা এতো নাটক কেন উঠছে?


সম্প্রতি একটি টিভি চ্যানেলে বুবলীর প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস জানান, তিনি বুবলীকে ঘৃণা করেন। অপুর এমন মন্তব্যের প্রেক্ষিতে তেলে বেগুনে জ্বলে ওঠেন বুবলী! ‘কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পায়, তাই বলে কি কুকুর কামড়ানো মানুষের শোভা পায়? এমন একটি ইঙ্গিতপূর্ণ স্ট্যাট্যাস দিয়ে আরো সমালোচনার জন্ম দিয়েছেন।


অপু-বুবলীর এমন পাল্টাপাল্টি মন্তব্যের পর দুজনকেই ট্রল করছে নেটিজেনরা! তাদের অনুসারীরা বলছেন, কাজে মনোযোগী না হয়ে ব্যক্তিগত জীবন বারবার সামনে এনে তারা সমালোচনার জন্ম দিচ্ছেন। ব্যক্তিগত জীবন তারা বারবার যেভাবে প্রকাশ্যে আনেন, তাদের কাজগুলো নিয়ে সেই তুলনায় কোনো আলোচনাই হয় না!


এ প্রসঙ্গে ডিপজল বলেন, তাদের এসব কথাবার্তা কেউ ভালো চোখে দেখছে না। এসব আমাদের ফিল্ম জগতকে অনেক নিচে নামাচ্ছে। টিভির সামনে এসে এসব কথা বলা ঠিক না। তোমাদের যদি সমস্যা থাকে তোমরা ম্যাসেজের মাধ্যমে কথা বলে ঠিক করো। কিন্তু তাদের কেউ কিছু বললেই সেটা নিউজে উঠে আসছে। এসব বন্ধ করে নিজেদের মান ইজ্জতের দিকে তাকিয়ে তারা যদি ফিল্মে কাজ করে তাহলে ভালো কিছু করতে পারে।


ডিপজল প্রযোজিত ‘কোটি টাকার কাবিন’র মাধ্যমে প্রথম পরিচিতি পান অপু বিশ্বাস। ডিপজল বলেন, অপুকে ফিল্মে আমি এনেছি। পারলে তুমি তোমার মুখটা সেলাই দিয়ে বন্ধ রাখো। যেখানে আছো সেখানে কাজগুলো নিয়ে ব্যস্ত থাকো। বুবলী তোমার যে কথাবার্তা এগুলো বন্ধ করলে ভালো হবে। বুবলীকেও বলবো, তুমিও আর কিছু বইলো না। টিভিতে এসে কান্নাকাটি এসব খুব খারাপ। তোমাদের এসব মানুষ ভালো বলছে না। আমরা যা ফিল্মে মানুষদের অভিনয় করে দেখাই তোমরা সেগুলো বাস্তবে দেখাচ্ছো। তোমরা আর্টিস্ট, নিজেদের লুকিয়ে রাখো, দেখবা পাবলিক ইজ্জত দিবে।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com