বেডরুমের ছবি শেয়ার করে আলোচনায় শুভশ্রী
প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ১৪:৫১
বেডরুমের ছবি শেয়ার করে আলোচনায় শুভশ্রী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনয় কিংবা প্রযোজনার পাশাপাশি বিচারকের আসনেও বসেন তিনি। সম্প্রতি দ্বিতীয় সন্তানের মা হওয়ার ঘোষণা দিয়েছেন টলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী।


ভারতীয় গণমাধ্যমের খবরে জানানো হয়, সবকিছু ঠিক থাকলে আর কিছুদিন পরেই ডিসেম্বরে দ্বিতীয় বারের মতো মা হবেন তিনি। ঘরে আসবে নতুন অতিথি। এজন্য শুভশ্রী কিন্তু কাজ করা মোটেও থামিয়ে দেননি। বরং প্রতিদিন জিমে যাচ্ছেন তিনি। কয়েক দিন আগে জিমের সেই ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে হয়েছিল সমালোচনাও। অনেকেই আট মাসের গর্ভবতী শুভশ্রীকে জিমে যেতে নিষেধ করেছিলেন।


তবে শুভশ্রী জানিয়েছেন, প্রেগন্যান্সিকে কোনও রোগ মনে করতে নারাজ তিনি। বলেছিলেন, ‘আমি অন্তঃসত্ত্বা, অসুস্থ নই’। আপাতত কাজ থেকে বিরতি নিলেও মা হওয়ার পরে অনেক কাজ রয়েছে অভিনেত্রীর।


এদিকে শনিবার (৩০ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যমে নিজের বেডরুমের ছবি শেয়ার করে নতুন করে আলোচনায় এ অভিনেত্রী। সেখানে দেখা যায়, বৃষ্টিভেজা শনিবারে তার সঙ্গী হয়েছে ‘ল্যাদ’। আরবানার জানালা থেকে আকাশ দেখা যাচ্ছে অনেকটা আর উঁকি দিচ্ছে কালো মেঘ। সন্তান ইউভানের সঙ্গেই যেন সারা দিন কেটেছে শুভশ্রীর। সঙ্গী ছিল বই, সিনেমা। মায়ের মতো ইউভানও আজ খানিক অলস মেজাজে। ছবিতে দেখা যাচ্ছে খাটের উপর সেও ফোনে ব্যস্ত।


২০২০ সালের সেপ্টেম্বর মাসে একমাত্র ছেলে ইউভানের জন্ম দেন শুভশ্রী। তার বয়স এখন দুই বছর। কিন্তু নেটিজেনদের কাছে ইউভান ‘অ্যাডভান্স বেবি’। একা একা উঠে দাঁড়ানো, হামাগুড়ি থেকে হাঁটা— সবকিছুই সময়ের আগেই শিখেছে সে। বাবা-মায়ের বদৌলতে দুই চাকা থেকে চার চাকায় বসা, শরীরচর্চা সবই করে ফেলেছে ইউভান। রাজ-শুভশ্রী ছেলেকে কোনো কিছুতেই বাধা দেন না।


কিছুদিন আগে একটি ট্রেন্ডিং গানের তালে নাচের রিল শেয়ার করেছিলেন শুভশ্রী। সেখানেও মায়ের দেখাদেখি নাচতে দেখা যায় ইউভানকেও। শুভশ্রীর কথায়, ২০২০ সালের বাচ্চারা একটু বেশিই অ্যাডভান্স।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com