সাময়িক স্থগিত সেলিব্রেটি ক্রিকেট লিগ
প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ০১:৪৪
সাময়িক স্থগিত সেলিব্রেটি ক্রিকেট লিগ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অপ্রীতিকর এক ঘটনাকে কেন্দ্র করে সাময়িক স্থগিত করা হয়েছে আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলকে উৎসাহ দিতে দেশের শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত হয় সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)।


শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় মিরপুর ইনডোর স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, শুক্রবার রাতে তারকাদের এই ক্রিকেট খেলায় হাতাহাতির ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের সুস্থ হতে কিছুদিন সময় লাগবে। এ ছাড়া বাকি দলগুলোর খেলোয়াড়রা অনেকেই এখন খেলতে সম্মতি জানাচ্ছেন না। ফলে সাময়িকভাবে এই টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করা হচ্ছে।


মারামারির বিষয়ে সংবাদ সম্মেলনে দীপংকর দীপন বলেন, দুই দলের হয় মূল খেলোয়াড় যারা ছিলেন তারা এসবের সঙ্গে যুক্ত ছিলেন না। এদের বাইরে সাপোর্টারদের মধ্য থেকে এমনটা ঘটেছে। সাপোর্টার জার্সি পরা কয়েকজন হামলা করে। এসময় মোস্তফা কামাল রাজের দল ও আমাদের দলের খেলোয়াড়রা তাদের ঠেকিয়েছে। একটা অপ্রীতিকর ঘটনা ঘটে যায়। সারারাত সিসিটিভি ফুটেজ ও ভিডিও খুঁজে মূল দোষীকে শনাক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।


নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, আপনার সবাই জানেন, গতকাল একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। এটার জন্য ব্যক্তিগতভাবে আমি লজ্জিত। এই ঘটনার সঙ্গে আমার টিম থেকে যারা জড়িত তাদের জন্যও আমি লজ্জিত। যেহেতু এটা আমাদের পারিবারিক বিষয় তাই এটা আমরা ইন্টারনাল সমাধান করেছি।


এর আগে গতকাল শুক্রবার রাতে গ্রুপ পর্বের ম্যাচ চলাকালীন নির্মাতা মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরারস এবং দীপংকর দীপন রানার ফাস্টিজ দুই দলের ম্যাচ চলাকালীন হাতাহাতির ঘটনা ঘটে। এতে দীপংকর দীপনের টিমের বেশ কয়েকজন খেলোয়াড় আহত হওয়ার অভিযোগ ওঠে। শনিবার টুর্নামেন্টটির সেমি ফাইনাল ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com