মিরপুর ইনডোরে ব্যাটে বলে তারকাদের লড়াই
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫৮
মিরপুর ইনডোরে ব্যাটে বলে তারকাদের লড়াই
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর বিশ্বকাপ খেলতে ভারতে আছে টিম টাইগার্স। তাই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উৎসাহিত করতে ব্যাট-বল নিয়ে মাঠে নামছেন তারকা শিল্পীরা। চিরচেনা মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ২৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সকাল থেকে হঠাৎ বদলে গেছে। কারণ ক্রিকেটারদের বদলে শোবিজের ভুবনের তারকারা এসে জমায়েত হয়েছেন সেখানে।


শোবিজ তারকাদের নিয়ে শুরু হচ্ছে ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’ ২০২৩। এই ক্রিকেট লিগে দুই বিভাগে মোট ৮টি দল অংশ নিচ্ছে। রাজধানী মিরপুরের ইনডোর স্টেডিয়াম মাঠে খেলবেন তারা। আর গ্যালারিতে বসে সমর্থন দেবেন অন্য তারকারা।


প্রতিটি দলে রাখা হয়েছে ১০-১৫ জন খেলোয়াড় । দলগুলোর নেতৃত্বে রাখা হয়েছে আটজন নির্মাতাকে। তারা হলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।


প্রতি দলের সব খেলোয়াড়ই শোবিজের সঙ্গে যুক্ত। আজ অনুষ্ঠিত হবে গ্রুপ পর্বের খেলা। এরপর যথাক্রমে সেমিফাইনাল ও ফাইনাল। জি নেক্সট নামের একটি প্রতিষ্ঠানের উদ্যোগে এটি চলবে আগামী শনিবার পর্যন্ত।


‘উই ওয়ান্ট দ্য ওয়ার্ল্ড কাপ’ স্লোগানে শুরু হতে যাওয়া এই লিগ নিয়ে আয়োজকরা জানান, বিশ্বকাপে বাংলাদেশ দলকে উৎসাহ দিতেই এমন আয়োজন।


তারা বলেন, বিশ্বকাপ জেতার মতো সক্ষমতা বাংলাদেশের আছে। এখন শুধু প্রয়োজন দেশজোড়া সমর্থন, যেটা খেলোয়াড়দের উৎসাহ দেবে। এই বিশ্বাস থেকেই তারকারা সবাই এক হয়েছেন।


৮টি দলে খেলতে যাওয়া তারকাদের মধ্যে আছেন- চঞ্চল চৌধুরী, আফরান নিশো, তমা মির্জা, অপু বিশ্বাস, সিয়াম আহমেদ, শ্যামল মাওলা, মৌসুমী হামিদ, ইরফান সাজ্জাদ, সামিয়া অথৈ, পিন্টু ঘোষ, জাকিয়া বারী মম, মন্দিরা চক্রবর্তী, তৌসিফ মাহবুব, মেহজাবীন চৌধুরী, শরিফুল রাজ, সাবিলা নূর, তাসনিয়া ফারিণ, নাসির উদ্দিন খান, আরফিন রুমি, ইরেশ যাকের, রাশেদ মামুন অপু, পরীমণি, ববি হক, সাইমন সাদিক, প্রার্থনা ফারদিন দীঘি, নিলয় আলমগীর, জান্নাতুল ফেরদৌস হিমি, ইয়াশ রোহান, বাপ্পী চৌধুরী, সালহা খানম নাদিয়া, মনোজ প্রামাণিক, এবিএম সুমন, টয়া, পারসা ইভানা, জিয়াউল রোশান, সুনেরাহ বিনতে কামাল, রাফিয়াত রশিদ মিথিলা, সাফা কবির, খায়রুল বাসার, মাশা ইসলাম, তানযীর তুহিন, সজল, তানিয়া বৃষ্টি, জেসিয়া ইসলামসহ অনেকে।


জানা গেছে, এই লিগে বিজয়ী দলকে এক লাখ টাকা মূল্যের পুরস্কার দেওয়া হবে। সঙ্গে থাকছে ট্রফি। তবে পুরো আয়োজনটি মূলত জাতীয় দলকে উৎসাহ দেওয়া এবং তারকাদের বিনোদনের জন্যই বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।


বিবার্তা/পুলক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com