বোতাম খোলা পোশাকে নেটিজেনদের প্রশ্নের মুখে শ্রাবন্তী
প্রকাশ : ১৩ আগস্ট ২০২৩, ১০:৪০
বোতাম খোলা পোশাকে নেটিজেনদের প্রশ্নের মুখে শ্রাবন্তী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বছরজুড়েই আলোচনায় থাকেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কখনো কাজের জন্য, কখনো ব্যক্তিগত কারণে খবরের শিরোনাম হন এই নায়িকা। সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব শ্রাবন্তী। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। আর এ কারণে প্রায় সময়ই ট্রলের শিকার হতে হয় তাকে।


সোশ্যালে বিভিন্ন সময় নানা ধরনের ছবিতে দেখা গেছে তাকে। কখনো সাজের কারণে, কখনো পোশাকের কারণে, আবার কখনো ক্যাপশনের কারণে। সবমিলে সোশ্যালে তার পোস্ট মানেই আলোচনা। আর এসবে ভীষণ অভ্যস্ত এ টালি তারকা।


আজ ১৩ আগস্ট জন্মদিন এ নায়িকার। প্রতি বছর ছেলের সঙ্গে কাটানোর চেষ্টা করেন জীবনের বিশেষ দিনটি। ছেলে নিয়েও একাধিক সময় নানা প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে। সম্প্রতি একটি ছবিতে বোতাম খোলা সাদা শার্টে পোজ দিয়েছেন শ্রাবন্তী।


ভারতীয় সংবাদমাধ্যমের খবর, অভিনেত্রীর সেই পোস্টে নেটিজেনদের ভিন্ন ভিন্ন মন্তব্য করতে দেখা গেছে। একজন লিখেছেন, তোমার এসব উন্মুক্ত বক্ষের ছবি তোমার ছেলে দেখে না? কেউ আবার এর থেকেও নেতিবাচকভাবে মন্তব্য করেছেন সেই পোস্টে।


শুধু এ পোস্টেই নয়, যেকোনো ছবি বা ভিডিও পোস্ট করলেই মন্তব্যের ঘরে নানা ধরনের নেতিবাচক মন্তব্য করতে থাকে নেটিজেনরা। এমনকি তাকে নিয়ে ট্রোলিং এমন জায়গায় পৌঁছেছে যে, মহানায়ক সম্মান পাওয়া নিয়েও তিরস্কার করা হয়েছে শ্রাবন্তীকে।


মহানায়ক সম্মান পাওয়ার পর কেউ কেউ তাকে বলেছেন, আরও কী কী যে দেখতে হবে, তা কে জানে। ছিঃ ছিঃ, এদের নিজেদেরও কি লজ্জা করে না। আবার কেউ সোশ্যালে লিখেছিলেন, মহানায়ক উত্তম কুমারকে এভাবে অপমান করার কোনো মানে আছে, এই ফ্লপ নায়িকাকে ভূষিত করে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com