কবে আসবে ‘মহানগর-৩’?
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ২১:১০
কবে আসবে ‘মহানগর-৩’?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এপার-ওপার দুই বাংলায় আলোচনায় জায়গা করে নিয়েছিল ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত ‘মহানগর’ ওয়েব সিরিজ। এতে অফিসার ইনচার্জ (ওসি) হারুন চরিত্রে হাজির হয়েছিলেন তিনি। প্রথম ও দ্বিতীয় পর্বে তার সংলাপ ও চরিত্র ছিল দুর্দান্ত। যে কারণে দ্বিতীয় পর্ব শেষ হওয়ার পর থেকে তৃতীয় পর্বের জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা।


সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে প্রায়ই প্রশ্ন দেখা যায়—কবে আসবে ‘মহানগর-৩’? গত কয়েক মাস ধরে এ প্রশ্ন চালাচালি হলেও এবার বিষয়টি নিয়ে সরাসরি কথা বললেন সিরিজটির নির্মাতা আশফাক নিপুন।


এ পরিচালক বলেন, আগেই বলেছিলাম ‘মহানগর-৩’ নির্মাণ করব কি–করব না, সেটা নির্ভর করছে দর্শক চাহিদার ওপর। দর্শক যদি চান তাহলে আমি বানাব। কিন্তু হ্যাঁ, দর্শকরা এর তৃতীয় পর্ব চাচ্ছেন। আমি চাই দর্শকরা আরও একটু চাক। তাদের ক্ষুধা আরও কিছুটা বাড়ুক। যখন দেখব প্রত্যাশার পারত উপরে থাকবে সেদিন কিছু একটা করতে পারব।


‘মহানগর-২’ সিরিজের শেষ দৃশ্যে দেখা গিয়েছিল কলকাতার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। তখনই সবাই মনে করেছিল ‘মহানগর-৩’ নির্মাণ করবেন আশফাকু নিপুণ। অবশ্য এ ব্যাপারেও কথা বলেছেন তিনি। বলেন, কেবল কলকাতা নয়, মুম্বাইয়ের কোনো শিল্পীও থাকতে পারে এতে।


আশফাক নিপুণ বলেন, আমাদের দেশের নির্মাতারা যেসব কনটেন্ট তৈরি করছেন, সেখানে শুধু বাংলাদেশের শিল্পীরাই কাজ করবেন, তা নয়। আমাদের সঙ্গে বিশ্বের অনেক শিল্পী কাজ করতে চান। এটা যে শুধু আমিই শুরু করেছি তা নয়। এর আগে বলিউড তারকা ইরফান খান, নওয়াজউদ্দিন সিদ্দিকীকে নিয়ে আমাদের মোস্তফা সারয়ার ফারুকী কাজ করেছেন।


তিনি আরও বলেন, অনির্বানকে নিয়ে কাজ করেছি আমি। আবার সেখানকার পরিচালকরা আমাদের দেশের চঞ্চল চৌধুরী, জয়া আহসান, মিথিলা, মোশাররফ করিমকে নিয়ে কাজ করেছেন। আর যদি সুযোগ থাকে তাহলে আরও বড় অভিনয়শিল্পীদের নিয়ে কাজ করার, তাহলে কেন নয়। তবে এসব নির্ভর করছে ক্রিপ্ট শেষ করার পর।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com