ভয়ঙ্কর অভিজ্ঞতা উপহার দিতে ‘ইনসিডিয়াস : দ্য রেড ডোর’
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ২০:০০
ভয়ঙ্কর অভিজ্ঞতা উপহার দিতে ‘ইনসিডিয়াস : দ্য রেড ডোর’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুনিয়াজুড়ে ভৌতিক সিনেমার দর্শকদের কাছে বিশেষভাবে পরিচিত ‘ইনসিডিয়াস’ ফ্র্যাঞ্চাইজি। ২০১০ সালে এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘ইনসিডিয়াস’ মুক্তির পরপরই ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল।


ভয়ঙ্কর সব দৃশ্য আর শ্বাসরুদ্ধকর গল্পের মধ্য দিয়ে দর্শকদের বুকে রীতিমত কাঁপন ধরিয়ে দেয় সিনেমাটি। পাশাপাশি বক্স অফিসেও বেশ দাপট দেখিয়েছে। এরপর একে একে পর্দায় এসেছে তিনটি সিক্যুয়েল। প্রতিবারই দর্শকদের ভয়ের মাত্রা বাড়িয়ে ভৌতিক সিনেমার তালিকায় অন্যতম এক ফ্র্যাঞ্চাইজি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে ‘ইনসিডিয়াস’।


এর সবশেষ সিনেমা ‘ইনসিডিয়াস: দ্য লাস্ট কি’ মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। পাঁচ বছরের মাথায় এবার পর্দায় এসেছে ফ্র্যাঞ্চাইজিটির পঞ্চম চলচ্চিত্র। এবারের সিনেমা ‘ইনসিডিয়াস : দ্য রেড ডোর’।


বাংলাদেশের দর্শকদের মধ্যে যারা এ সিনেমার জন্য অপেক্ষা করছিলেন তারা প্রস্তুতি নিয়ে নিতে পারেন। শুক্রবার (৪ আগস্ট) স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে সিনেমাটি।


‘ইনসিডিয়াস: দ্য রেড ডোর’ প্রথম দুই ছবি ‘ইনসিডিয়াস’ এবং ‘ইনসিডিয়াস: চ্যাপ্টার ২’-এর সরাসরি সিক্যুয়েল। চিত্রনাট্য লিখেছেন স্কট টিমস। পরিচালনা করেছেন প্যাট্রিক উইলসন। প্রযোজক হিসেবে রয়েছেন ফ্র্যাঞ্চাইজিটির মুল লেখক হানেল, জেসন ব্লম, জেমস ওয়ান এবং ওরেন পেলি।


সিনেমাটিতে অভিনয় করেছেন টাই সিম্পকিন্স, প্যাট্রিক উইলসন, হিয়াম আব্বাস, সিনক্লেয়ার ড্যানিয়েল, অ্যান্ড্রু অ্যাস্টর এবং রোজ বাইর্ন।


গত জুলাই মাসে সিনেমার ট্রেলার প্রকাশের পর দর্শকদের বেশ কৌতুহল দেখা যায়। ল্যামবার্ট পরিবারের ভুতুড়ে গল্পের উপসংহারের আভাস দেয় ট্রেলারটি। দশ বছর পেরিয়ে গেছে এবং ডাল্টন (সিম্পকিন্স) এখন কলেজের ছাত্র।


কিন্তু ল্যামবার্ট পরিবারের কথা ভুলে যায়নি দ্য ফার্দার। বরং ভয়ানক উপস্থিতির মাধ্যমে নিরলস দুঃস্বপ্ন নিশ্চিত করেছে ল্যামবার্ট পরিবারের জন্য। চূড়ান্ত ট্রেলারে আইকনিক লাল ঠোঁটের শয়তানের প্রত্যাবর্তন দেখায় যা এই সিরিজের মুল রহস্যঘেরা চরিত্র।


অতীতের সেই দানবদের ওপর দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে যারা ল্যামবার্ট পরিবারকে তাড়িত করে চলেছে। যতটুকু আভাস পাওয়া যায় তাতে বলতে দ্বিধা নেই যে, ভক্তদের জন্য একটি ভয়ঙ্কর অভিজ্ঞতা উপহার দিতে বদ্ধ পরিকর নির্মাতারা।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com