নতুন এক বুবলীকে খুঁজে পাবে : চয়নিকা
প্রকাশ : ২৫ জুলাই ২০২৩, ২১:০৫
নতুন এক বুবলীকে খুঁজে পাবে : চয়নিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চয়নিকা চৌধুরী পরিচালিত অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা।


ঈদে শাকিব খানের ‘প্রিয়তমা’ ও আফরান নিশোর ‘সুড়ঙ্গ’র সঙ্গে পাল্লা দিয়ে প্রেক্ষাগৃহে দর্শক টেনেছে সিনেমাটি।


ব্যক্তিজীবনের নানা আলোচনা-সমালোচনাকে পিছনে ফেলে অভিনয়ে ব্যস্ত হচ্ছেন এই অভিনেত্রী। তাই তার উদ্দেশে একটি খোলা চিঠি লিখেছেন ‘প্রহেলিকা’র নির্মাতা চয়নিকা চৌধুরী।


প্রিয় অর্পা, (সিনেমায় বুবলীর চরিত্রের নাম) প্রহেলিকা তোমাকে নতুন জীবন দিয়েছে। সিনেমায় তোমার যোগ্যতা, অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছো।


তোমাকে যেদিন প্রথম কাষ্ট করেছিলাম, স্ক্রিপ্ট পড়তে গিয়ে রিহার্সালের সময় তোমার চোখ ভিজেছিল, চোখের জল পড়েছিল, সেদিনই বুঝেছিলাম আমি অর্পাকে পেয়েছি।


তারপরের কথা মুখে বলার প্রয়োজন নেই। বিভিন্ন ইন্টারভিউতে যখন বার বার বলেছিলাম,‘দর্শক নতুন এক বুবলীকে খুঁজে পাবে!’ অনেকেই হয়তো হেসেছিল। কিন্ত আজ তা সূর্যের মতোই সত্যি। জ্বলজ্বল করছে তোমার নাম সবার মুখে মুখে। কেউ বিশ্বাস করতে পারেনি। কিন্ত বিশ্বাস ছিল আমার মনে।


বুবলী, অনেক গর্ববোধ করছি আমি, আমরা সবাই। পৃথিবীতে আমি থাকি বা না থাকি, প্রহেলিকা তোমাকে সবার থেকে আলাদা করে অনেক বড় জায়গাতে নিয়ে গেছে ভেবে আমার আনন্দ হবে প্রতি মুহুর্তে।


এই অর্পা থেকে যাবে সবার মনে, ভাবতেই আমার চোখ ঝাপসা হয়ে গেলো। তোমার মতো দারুণ মনের একজন শিল্পীকে, একজন মানুষকে আমি সম্মান করি, ভালোবাসি।


তুমি আমার কাছে একজন মেধাবী তুখোড় অভিনয়শিল্পী। এটাকে ধরে রেখো। কাজটাই থেকে যায় সবার মনের ভিতরে। কাজটাই সত্য। কাজটাই প্রেম। শুধু মনে রেখো আমাকে। এমন করেই ভালোবেসো। বদলে যেয়ো না কখনোই। আর কিছু চাই না।


চয়নিকার সেই খোলা চিঠির জবাব দিয়েছেন বুবলী। তিনি লিখেছেন, আপুনি, এতো অসাধারণ সুন্দর করে আপনি বলেন এবং লিখেন যে এরপর যে শব্দই বলবো তা নিষ্প্রাণ মনে হবে। শুধু বলবো আপনি আমাকে যে ভালোবাসা, সম্মান আর স্নেহ দিয়েছেন এটা আমি সবসময় মনে করি, এভাবেই আপনার দোয়া আর ভালোবাসায় থাকতে চাই।


বুবলী আরও লেখেন, অনেক অনেক কৃতজ্ঞতা আপুনি। ছোট বোন হিসেবে আমাকে এতো স্নেহ দেবার জন্য এবং অবশ্যই আমাদের প্রিয় প্রহেলিকার অর্পা হয়ে উঠতে সব সাপোর্ট দেওয়ার জন্য। অনেক ভালবাসা আর সম্মান আপনাকে আপু।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com