তুই আমাকে নিয়ে এমন মন্তব্য কেন করলি : নিশোর উদ্দেশে নিরব
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ০২:১৩
তুই আমাকে নিয়ে এমন মন্তব্য কেন করলি : নিশোর উদ্দেশে নিরব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আমি বিবাহিত হলে, সকলকে বলেই দেব। হয়তো আমার স্ত্রীকে সর্বদা প্রকাশ্যে আনব না। তবে লুকিয়েও রাখব না। ব্যক্তিজীবনকে লুকিয়ে রাখায় বিশ্বাসী নই। আমার বন্ধু নীরব, ইমন ব্যক্তিজীবনকে অন্তরালে রেখেছেন। সেটা তাদের ক্যারিয়ারে যে খুব সাহায্য করেছে, এমনটা নয়; ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে সদ্য বড় পর্দায় পা রাখা অভিনেতা আফরান নিশোর এমন বক্তব্য ভালোভাবে নেননি ঢাকাই সিনেমার নায়ক নিরব।


নিশোর এমন বক্তব্যের জবাবে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রতিক্রিয়া জানিয়েছেন নিরব। এ নিয়ে বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে নিশোর উদ্দেশে নিরবের লেখা বক্তব্যটি পাঠকদের জন্যে হুবুহু তুলে ধরা হলো—


আমার নাম উল্লেখ করে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এর অনলাইন সংস্করণের ইন্টারভিউয়ে দেখলাম আফরান নিশো বলেছে, আমি ব্যক্তিজীবন অন্তরালে রেখেছিলাম!


বন্ধু হিসেবে নিশোকে বলতে চাই, তুই আমাকে নিয়ে এমন মন্তব্য কেন করলি? আমি তোর এই ধরনের খোঁচা মারা মন্তব্য একদমই পছন্দ করলাম না।


দীর্ঘবছর যাবৎ আমি মডেলিং ও ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছি। সংবাদকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা যারা আমাকে পছন্দ করেন, তারা আমার বিয়ে,বউ ও সন্তানের বিষয়টি ভালোভাবে অবগত। আমার ব্যক্তি জীবনের প্রায় প্রতিটি বিশেষ ঘটনা সংবাদকর্মীরা যত্ন সহকারে দেশের মানুষের কাছে তুলে ধরেছেন।


সংবাদকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের কাছে, আমি ব্যক্তিগত জীবনের কোনো কিছু লুকাইনি। সংবাদকর্মী ভাই বন্ধুদের অনেক অজানাও জেনে থাকেন। তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই, আপনারা কি জানেন নিশো কবে বিয়ে করেছে বা তার স্ত্রী ও সন্তানকে নিয়ে কবে প্রকাশ্যে এসেছে? বন্ধু হয়ে আমি তো কখনও দেখিনি! তাহলে ব্যক্তিগত জীবন অন্তরালে কে রেখেছে আমি নাকি নিশো?


আমি এবং নিশো একসময় একসঙ্গে মডেলিং করেছি। আমাদের অনেক স্মৃতি। নিশো তোর সঙ্গে আমার সম্পর্ক কেমন, প্রথম সিনেমা মুক্তির পরেই তুই হয়তো ভুলে গেছিস! বন্ধু হিসেবে বলছি, তুই অন্যকে ইঙ্গিত দিয়ে যেসব কতবার্তা বলছিস জেনে বুঝে বল। তুই তোর ফিলোসফি নিয়ে থাক, সেখানে অন্যকে আঘাত করতে যাস কেন? আশা রাখছি, ভবিষ্যতে তুই তোর ভুল শুধরে নিবি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com