পরিচালক স্বর্ণেন্দুকে বিয়ে করলেন ত্রিনয়নী’র শ্রুতি
প্রকাশ : ১০ জুলাই ২০২৩, ১৯:৩৬
পরিচালক স্বর্ণেন্দুকে বিয়ে করলেন ত্রিনয়নী’র শ্রুতি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার। সদ্য সম্পর্কে আইনি সিলমোহর পড়ল। রবিবার তাঁরা বিয়ে করলেন।


টলিপাড়ায় ফের বাজল বিয়ের সানাই। তবে এ বার কিছুটা গোপনেই। বিয়ে করলেন ছোট পর্দার চর্চিত যুগল অভিনেত্রী শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। সমাজমাধ্যমে যুগল পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছেন।


তবে শোনা যাচ্ছে, শ্রুতি এবং স্বর্ণেন্দু আইনি বিয়ে সেরেছেন। অনুষ্ঠানে দুই পক্ষের পরিবার এবং বন্ধুবান্ধব নিমন্ত্রিত ছিলেন। সম্প্রতি বিয়ের কথা প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেছিলেন, ‘আমরা বিয়ে তাড়াতাড়ি করব। কিন্তু বিষয়টা এখনই পাঁচকান করতে চাই না। ঠিক সময়ে সবাইকে আমরা দিনক্ষণ জানাব।’ ২০২৫ সালে সামাজিক বিয়ের পরিকল্পনা রয়েছে, এমনটাও জানিয়েছিলেন অভিনেত্রী।


‘ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন শ্রুতি। তার পর ‘দেশের মাটি’, পেরিয়ে এখন ‘রাঙা বউ’ সিরিয়ালে দর্শক শ্রুতিকে দেখছেন। কর্মসূত্রেই স্বর্ণেন্দুর সঙ্গে অভিনেত্রীর আলাপ। দীর্ঘ দিন ধরে সম্পর্কে ছিলেন শ্রুতি এবং স্বর্ণেন্দু।


জানা গেছে, রবিবার দক্ষিণ কলকাতার এক অনুষ্ঠান ভবনে সামাজিক বিয়ে সেরেছেন যুগল। ইনস্টাগ্রামে নিজেদের নামাঙ্কিত কেকের ছবি দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘মিস টু মিসেস।’ ।


বিয়ের জন্য বর-বৌ-এর পোশাকের থিম ছিল সাদা। স্বর্ণেন্দুর পরনে ছিল সাদা ধুতি এবং পাঞ্জাবি। অন্য দিকে শ্রুতির পরনে সাদা শাড়ি। রুপোর অলঙ্কারে সেজেছিলেন কনে।


টলিপাড়ার এই চর্চিত যুগলকে নিয়ে বিভিন্ন সময়ে বিতর্ক দানা বেঁধেছে। মাঝে এ রকমও শোনা গিয়েছিল যে তাঁদের বিচ্ছেদ হয়েছে। এমনকি, স্বর্ণেন্দু পরিচালিত ‘রাঙা বউ’ সিরিয়ালের মাধ্যমে ছোট পর্দায় প্রত্যাবর্তনের জন্যও কটাক্ষ শুনতে হয়েছিল শ্রুতিকে। তবে এখন সে সব অতীত।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com