রেগে 'বিগ বস' শো ছাড়লেন সালমান খান!
প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ২২:২১
রেগে 'বিগ বস' শো ছাড়লেন সালমান খান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সালমান খানের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’। সম্প্রতি শুরু হয়েছে বিগ বস ওটিটির দ্বিতীয় সিজন। যেখানে সঞ্চালনা করছেন বলিউড ভাইজান


'বিগ বস' নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে থাকে দর্শকের। তবে বিগ বসের ঘরে প্রকাশ্যে যা কাণ্ড ঘটছে, তা দেখে সকলেরই চক্ষু চড়কগাছ। ক্যামেরার সামনেই একে অপরকে চুম্বন করে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন জাদ হাদিদ ও আকাঙ্ক্ষা পুরী। ইতোমধ্যেই এই চুম্বন এখন টক অব দ্য টাউন। নেটদুনিয়ায় এই চুম্বন নিয়ে কম চর্চা হচ্ছে না।


বিগ বস প্রতিযোগী অবিনাশের চ্যালেঞ্জ নিয়েই এই চুমু খেয়েছেন জাদ হাদিদ ও আকাঙ্ক্ষা পুরী। যা রীতিমতো চর্চায়। তবে প্রকাশ্যেই এই চুম্বন দেখেই রেগে আগুন হয়েছেন শোয়ের সঞ্চালক সালমান খান। ৩০ সেকেন্ডের বেশি সময় ধরে চলেছে এই চুম্বন, আর তাতেই বেজায় চটেছেন তিনি। জানা যাচ্ছে, এই টাস্কে একবারেই সম্মতি ছিল না তার৷ তারপরেও এমন ঘটনা ঘটায় বেজায় রেগে গিয়েছেন ভাইজান।


শনিবার (১ জুলাই) সন্ধ্যায় নতুন প্রোমোতেই সালমানের ক্ষোভ প্রকাশ্যে এসেছেভ সপ্তাহের শেষ প্রতিযোগীদের সঙ্গে সাক্ষাৎ হয় ভাইজানের। সেখানেই মেজাজ হারালেন সঞ্চালক। এমনকি শো ছাড়ারও ইঙ্গিত দিলেন অভিনেতা। উইকেন্ড কা ভার এপিসোডে সালমান বলেন, ‘তোমরা সবাই ভাবছ এই সপ্তাহে যা ঘটেছে, সেটাই পুরো সপ্তাহের চর্চার বিষয়। আসলে এটা তোমাদের পরীক্ষা ছিল। তোমাদের শিক্ষা, সংস্কার এবং পারিবারিক মূল্যবোধের৷ তোমরা যা করেছ, তার জন্য ক্ষমা চাইতে হবে না। কারণ এই ক্ষমার যোগ্য তোমরা নও। আমি বেরোচ্ছি এই শো থেকে।’


এ কথা বলেই মঞ্চ থেকে বেরিয়ে যান সালমান৷ তারপরই শুরু হয়েছে জল্পনা। সত্যিই কি শো ছেড়ে দেবেন ভাইজান, তার অপেক্ষাতেই রয়েছেন ভক্তরা।


বিবার্তা/এসবিসদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com