প্রেমিকার আলিঙ্গনে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বডিবিল্ডার
প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ২১:৫৪
প্রেমিকার আলিঙ্গনে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বডিবিল্ডার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাত্র ৩০ বছর বয়সেই প্রাণ হারালেন জার্মানির জনপ্রিয় ইউটিউবার ও বডিবিল্ডার জো লিন্ডনার। প্রেমিকার সঙ্গে ভালোবাসার মুহূর্ত উদযাপনের সময় আচমকা অসুস্থতা অনুভব করেন জো। এ সময় প্রেমিকার আলিঙ্গনে ছিলেন তিনি। এ অবস্থাতেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। প্রেমিকের মৃত্যু খবরটি নিশ্চিত করেন প্রেমিকা নিচা।


অ্যানিউরিজমের কারণে মৃত্যু হয়েছে জো লিন্ডনারের, এমনটাই জানান নিচা। উইকিপিডিয়া সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, রক্তবাহিকার বাইরের দিকে ফুলে ওঠা একটি বিশেষ অবস্থা অ্যানিউরিজম যাকে বুদবুদ বা বেলুনের সাথে তুলনা করা যায় এবং যা রক্তবাহিকার নির্দিষ্ট কোনো স্থানে, অস্বাভাবিকতা, ও দুর্বলতার কারণে সৃষ্টি হয়।


মৃত্যু ঘটনা বর্ণনা করতে গিয়ে নিচা আরও জানান, তিন দিন আগে ঘাড়ে ব্যথা অনুভব করেছিলেন জো। ভেবেছিলেন হয়তো সামান্য কোনো বিষয়। মৃত্যুর দিন তার জন্য একটি সুন্দর চেইন এনেছিলেন জো। সেটি তাকে পরিয়েও দিয়েছিলেন। বিকেল চারটার সময় দুজনের জিমে যাওয়ার কথা ছিল। তার আগে একটু ভালোবাসার মুহূর্ত উপভোগ করছিলেন তারা। নিচার আলিঙ্গনেই ছিলেন জো। হঠাৎ অসুস্থ বোধ করেন। প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় তার।


সোশ্যাল হ্যান্ডেলে জোয়ের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ও ছবি ভিডিও শেয়ার করেন নিচা। ক্যাপশনে তিনি লেখেন, ‘কয়েক মুহূর্তের মধ্যেই সমস্ত কিছু শেষ হয়ে গেল।’


বেশ কিছু দিন ধরে থাইল্যান্ডে অবস্থান করছিলেন জো। নিয়মিত শরীরচর্চা, খাবার ও স্বাস্থ্য সংক্রান্ত ভিডিও বানাতেন তিনি। ইউটিউবে তার সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ১ মিলিয়ন।


জোয়ের অকাল মৃত্যুতে শোকাহত তার অনুরাগীরা। ইউটিউব তারকার আত্মার শান্তি কামনা করেছেন তারা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com