ঈদে গান-গজল শোনাবেন ড. মাহফুজুর রহমান
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ২৩:৫৬
ঈদে গান-গজল শোনাবেন ড. মাহফুজুর রহমান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত কয়েক বছর ধরেই ঈদে দর্শক-শ্রোতাদের জন্য উপহার হিসেবে গান নিয়ে হাজির হয়ে থাকেন ড. মাহফুজুর রহমান। এ কারণে শিল্পী পরিচয় হিসেবে আলোচনার তুঙ্গে থাকেন তিনি। এবারও ব্যতিক্রম হচ্ছে না। শ্রোতামহলে গান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান।


ঈদুল আজহায় শ্রোতাদের জন্য একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হবেন তিনি। ‘তুমি আমার অন্তরে’ শিরোনামে অনুষ্ঠানটি সাজানো হয়েছে একগুচ্ছ গান নিয়ে। ঈদের দিন রাত সাড়ে ১০টায় সংগীতানুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে।


১১টি গান দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। অ্যালবামের গানগুলোর সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও ড. মাহফুজুর রহমান।


গানগুলোর শিরোনাম হচ্ছে—ভেঙে চুরে ছারখার, তোমার হাঁসি ভালোবাসি, মনটা শুধু তোমার, তোমায় খুঁজে বেড়ায়, ওই আকাশ নীলে দুজন, চুপি চুপি কাছে এসে এবং রিমিক্স দাইমা-৩। এছাড়াও থাকছে চারটি গজল। গজলগুলো হচ্ছে—আকেলা না জানা, কাভিতো তুমকো, মুঝে তুম নাজারসে ও চুপকে চুপকে।


এদিকে এটিএন বাংলার পাশাপাশি এটিএন নিউজেও একক সংগীতানুষ্ঠান প্রচার হবে ড. মাহফুজুর রহমানের। ‘তোমার মাঝে বাঁচি’ শিরোনামে অনুষ্ঠানটি সাজানো হয়েছে চারটি গজল ও ছয়টি গান দিয়ে।


প্রসঙ্গত, ২০১৬ সালে ঈদুল আজহায় সংগীতশিল্পী হিসেবে অভিষেক করে আলোড়ন সৃষ্টি করেন ড. মাহফুজুর রহমান। গান নিয়ে বিভিন্ন সময় আলোচনা-সমালোচনা হলেও সেসব পাত্তা না দিয়ে বরং শ্রোতাদের জন্য প্রতি ঈদে গান নিয়ে হাজির হতে দেখা যায় তাকে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com