এবার ক্রিকেট দল কিনলেন সঞ্জয় দত্ত
প্রকাশ : ২২ জুন ২০২৩, ১৮:১৮
এবার ক্রিকেট দল কিনলেন সঞ্জয় দত্ত
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শাহরুখ খান ও প্রীতি জিনতার পর এবার ক্রিকেট দল কিনলেন বলিউডের তারকা সঞ্জয় দত্ত। জিম্বাবুয়েতে শুরু হতে চলেছে ফ্র্যাঞ্চাইজি লিগ। সেখানেই একটি দল কিনেছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।


আইপিএলে কলকাতা দলের মালিক শাহরুখ। এ ছাড়া বিশ্বের আরও কিছু ফ্র্যাঞ্চাইজি লিগে তার দল রয়েছে। অন্য দিকে, পঞ্জাব দলের মালিক প্রীতি। সঞ্জয় কিনেছেন জিম্বাবুয়ের হারারে শহরের দল। দীর্ঘদিন পর আবার বলিউডের প্রথম সারির কোনো অভিনেতাকে ক্রিকেটের দল কিনতে দেখা গেল।


বিশ্বের বিভিন্ন প্রান্তে চালু হয়েছে ফ্র্যাঞ্চাইজি লিগ। সেই তালিকায় নতুন সংযোজন হল জিম্বাবুয়ে। সে দেশে নয় দিনের এই লিগে খেলবে পাঁচটি দল। নতুন এই প্রতিযোগিতার নাম দেয়া হয়েছে ‘জিম অ্যাফ্রো টি-১০’।


আগামী ২০ জুলাই শুরু হচ্ছে এই প্রতিযোগিতা। চলবে ২৯ জুলাই পর্যন্ত। প্রতিটি ম্যাচই হবে হারারেতে। সঞ্জয় কিনেছেন হারারে হারিকেন্স দল। দলের অন্যতম মালিক তিনি। অ্যারিস গ্রুপের চেয়ারম্যান এবং সিইও সোহন রায়ের সঙ্গে যৌথভাবে এই দলটি কিনেছেন অভিনেতা।


জিম্বাবুয়েতে এই প্রথমবার কোনো ফ্র্যাঞ্চাইজি লিগ শুরু হতে চলেছে। হারারে ছাড়া বাকি দলগুলো হলো- ডারবান কলন্দর্স, কেপটাউন স্যাম্প আর্মি, বুলাওয়ে ব্রেভস এবং জোবার্গ লায়ন্স। অর্থাৎ পাঁচটি দলের মধ্যে দক্ষিণ আফ্রিকার তিনটি শহরের দল রয়েছে। আগামী ২ জুলাই ক্রিকেটারদের ড্রাফট রয়েছে।


প্রথম বার ক্রিকেটের কোনো দল কিনে সঞ্জয় বলেছেন, ‘ভারতে ক্রিকেটকে ধর্মের মতো দেখা হয়। আমাদের দেশের অন্যতম বড় খেলা এটা। বিশ্বের বিভিন্ন কোণে এই খেলা যাতে ছড়িয়ে পড়ে সেটা দেখা আমাদের দায়িত্ব। ক্রিকেটে জিম্বাবুয়ের অনেক ইতিহাস রয়েছে। তার সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। সমর্থকদের নতুন আনন্দ উপহার দিতে চাই। আশা করি জিম অ্যাফ্রো টি-১০ প্রতিযোগিতায় হারারে হারিকেন্স ভালো খেলবে।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com