‘কোক স্টুডিয়ো বাংলা’-তে শোনা যাবে অরিজিৎকে?
প্রকাশ : ২১ জুন ২০২৩, ১৭:০৪
‘কোক স্টুডিয়ো বাংলা’-তে শোনা যাবে অরিজিৎকে?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সময়ের দুই জনপ্রিয় তারকা অর্নভ-অরিজিত। একজন ‘কোক স্টুডিয়ো বাংলা’র দায়িত্ব সামলাচ্ছেন দক্ষতার সঙ্গেই। অন্যজন নিত্য নতুন গানের মাধ্যমে ভারতসহ সারা বিশ্বের দর্শকদের মাতিয়ে রাখছেন। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একত্রে দেখা গেল দুজনকে। আর সে থেকেই শুরু হয়েছে নতুন জল্পনা। তাহলে কি এবার কোক স্টুডিও বাংলায় একত্রে দেখা যাবে অর্নভ-অরিজিতকে? যদিও তাদের দুজনের কেউই এবিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি।


মঙ্গলবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অরিজিতের সাথে ছবি পোস্ট করে অর্নভ লিখেন, ‘এত দিন পর দেখা৷ একটা দারুণ সময় উপহার দেওয়ার জন্য অরিজিৎ, তোমাকে ধন্যবাদ৷ গত সন্ধ্যাটা অসাধারণ কেটেছে৷ ইচ্ছা করছিল তোমার সঙ্গে আরও কিছুটা সময় থাকার৷ কী মজাদার সব খাবার। আর তোমার সঙ্গে দেখা হওয়াটা একটা উপহারের মতো।’ শেষে অর্ণব লেখেন, ‘খুব শীঘ্রই গানটা পাঠাচ্ছি তোমাকে।’ তাতেই জল্পনা উস্কে দিয়েছেন অর্ণব।


তাঁদের একসঙ্গে ছবি দেখে ভক্তরা একপ্রকার উন্মাদনায় ভাসছেন। পছন্দের দুই গায়ক যদি জোট বেঁধে গান আনেন কার না ভালো লাগে! এক ব্যক্তি লেখেন, 'ডুও হচ্ছে নাকি?' আরেকজন ভক্ত বলেন, 'কোক স্টুডিও বাংলায় অরিজিৎ আসলে কেমন হয়?' অন্য এক ব্যক্তি দুই গায়কের তারিফ করে লেখেন, 'দুজন একে অন্যের পরিপূরক। গায়ক হিসেবে যেমন, ঠিক মানুষ হিসেবে তেমন। মাটির সঙ্গে লেগে থাকা দুজন ব্যতিক্রমী প্রতিভা । এই প্রজন্মের আইডল।'


যদিও দিন কয়েক আগেই শোনা গিয়েছিল, শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিতে গান গাইবেন অরিজিৎ। সেই জল্পনা নিজেই উস্কে দেন ঢালিউডের বিশিষ্ট প্রযোজক তথা পরিচালক অনন্য মামুন । তিনি নিজের ফেসবুক পেজে লেখেন, 'সিনেমায় একটা মাত্র রোম্যান্টিক সং। আমারও একমাত্র পছন্দের শিল্পী অরিজিৎ সিংহ। এই মুহূর্তে শাকিবকে নিয়ে ছবি করছেন মামুন, তাই দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগেনি অনুরাগীদের। এ বার কি তা হলে অর্ণবের সঙ্গে নতুন কোনও কাজ করতে চলেছেন শিল্পী! সেটা সময় বলবে।


বিবার্তা/আরমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com