নিজেকেই দেখার অপেক্ষায় কেন পাগল হচ্ছেন মাহি?
প্রকাশ : ১৯ জুন ২০২৩, ০৮:২৫
নিজেকেই দেখার অপেক্ষায় কেন পাগল হচ্ছেন মাহি?
লাইফস্টাইল ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি মা হওয়ার পর অনেকটাই মুটিয়ে গেছেন। এ কারণে আপাতত পর্দায় দেখা যাচ্ছে না তাকে। তবে শরীর থেকে অনাকাঙ্ক্ষিত মেদ ঝরিয়ে চিকনি চামেলি হয়ে পর্দায় ফিরতে চান। আর এ জন্য দুই মাস অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন এ নায়িকা।


রবিবার (১৮ জুন) ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে এ নায়িকা লেখেন, ‘আহ্, আর ২টা মাস কখন শেষ হবে? জিম করব, ডায়েট করব। আবার চিকনি চামেলি হয়ে ব্যাক করব। নিজেই নিজের ট্রান্সফরমেশন দেখার অপেক্ষায় পাগল হয়ে যাচ্ছি।’


অভিনেত্রীর এ পোস্টে অবশ্য শুভ কামনা জানিয়েছেন ভক্ত-শুভকাঙ্ক্ষীরা। মন্তব্যের ঘরে জানিয়েছেন, তারাও প্রিয় নায়িকাকে পর্দায় নতুনভাবে দেখার অপেক্ষায় আছেন।


এদিকে এ তারকা গত বছরের আগস্টে মা হতে যাওয়ার কথা জানিয়েছিলেন। এর আগে ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিয়ে হয় মাহির। বিয়ের পর গত মার্চে মা হন এ অভিনেত্রী।


বিয়ের পর সিনেমায় খুব বেশি তাকে দেখা না গেলেও মাঝে মাঝে শিরোনামে জায়গা করে নেন মাহি। মাসখানেক আগেই পবিত্র ওমরাহ পালন করে দেশে ফেরার পর ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিমানবন্দর থেকে গ্রেপ্তার হয়েছিলেন। পরে আদালতে তোলা হলে কারাগারেও পাঠানো হয়। তবে কয়েক ঘণ্টার ম্যধ্যে জামিনে মুক্তি পান সম্ভানসম্ভাবা অভিনেত্রী।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com