পর্দায় প্রথমবারের মতো চুম্বন দৃশ্যে তামান্না
প্রকাশ : ১৫ জুন ২০২৩, ১৭:৪৯
পর্দায় প্রথমবারের মতো চুম্বন দৃশ্যে তামান্না
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। প্রায় দু’দশকের লম্বা কর্মজীবনে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করার পর এখন বলিউডেও পরিচিত মুখ তিনি। এত বছরের কর্মজীবনে কখনো পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেননি তিনি। তবে সম্প্রতি মুক্তি পাওয়া ‘লাস্ট স্টোরিজ় ২’-এর ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে তাকে। তবে কি এত বছরের শপথ শেষমেশ ভাঙলেন তামান্না?


‘লাস্ট স্টোরিজ ২’-এ তামান্নার বিপরীতে রয়েছেন তারই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয় ভার্মা। সিরিজের প্রচার ঝলকে বিজয়ের সঙ্গেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে তাকে। সেই ছবি মুহূর্তেই  ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। এবার ওই দৃশ্য নিয়েই মুখ খুললেন তামান্না।


সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘লাস্ট স্টোরিজ ২’-এর জন্যই প্রথমবার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন তিনি। তামান্না বলেন, ‘আমি আমার এত বছরে কর্মজীবনে কখনো কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে একটু গুটিয়ে যাই বা আমার মনে হয়, ‘আমি এটা কখনো করব না’। আমি তো এত দিন এই সিদ্ধান্তেই স্থির ছিলাম যে, আমি পর্দায় কোনো চুম্বনদৃশ্যে অভিনয় করব না।’


তবে ‘লাস্ট স্টোরিজ ২’-এর জন্য সেই শপথ ভেঙেছেন তামান্না। নেপথ্যে কি তার চর্চিত প্রেমিক বিজয়? তা অবশ্য স্পষ্ট করেননি অভিনেত্রী। অভিনেতা বিজয় বর্মার সঙ্গে সম্পর্কে  রয়েছেন এই গুঞ্জনকে কিছুদিন আগে তামান্না নিজেই সত্য বলে স্বীকৃতি দিয়ে জানান ‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটেই বিজয় বর্মার সঙ্গে নাকি তার সম্পর্কৃ হয়েছে। এই সিনেমাই তামান্না এবং বিজয়ের প্রথমবার জুটি হিসেবে প্রথম কাজ।


প্রসঙ্গত যৌন আকাঙ্খার প্রেক্ষাপটে সাজানো ‘লাস্ট স্টোরিজ ২’-এ তামান্না-বিজয় ছাড়াও থাকছেন নীনা গুপ্তা, কাজল, ম্রুণাল ঠাকুর, তিলোত্তমা সোম ও অম্রুতা সুভাষের মতো শিল্পীরা। সিনেমার টিজারে নজরে এসেছে তামান্না-বিজয়ের কেমিস্ট্রি। আর.বালকি, সুজয় ঘোষ, কঙ্কনা সেনশর্মা এবং অমিত রবিন্দেরনাথ শর্মা পরিচালিত ‘লাস্ট স্টোরিজ ২’-এর আগামী ২৯শে জুন থেকে স্ট্রিমিং শুরু হবে।


বিবার্তা/আরমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com