মুক্তির দশম দিনে আয়ের রেকর্ড গড়ল ‘স্পাইডারম্যান: ইনটু দ্য স্পাইডার ভার্স’
প্রকাশ : ১১ জুন ২০২৩, ১৮:২৮
মুক্তির দশম দিনে আয়ের রেকর্ড গড়ল ‘স্পাইডারম্যান: ইনটু দ্য স্পাইডার ভার্স’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বক্স অফিসে ২৭৪ মিলিয়ন ডলার আয়ের মাধ্যমে মুক্তির দশম দিন পার করল স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার ভার্স। ২০১৮ সালে সনির অ্যাকাডেমি অ্যাওয়ার্ড জেতা স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্সের বহুল প্রতীক্ষিত সিক্যুয়েল স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স , ২০২৩ এর বক্স অফিসে আয়ের দিক থেকে ইউনিভার্সালের সুপার মারিও ব্রোস মুভির পরপরই অবস্থান করছে।


প্রথম সপ্তাহেই মোট আয়ের দ্বিগুণ রোজগার করে ফেলে এই ছবি। মার্কিন যুক্তরাষ্ট্রে এই ছবি ১২০.৫ মিলিয়ন আয় করেছে । একইসঙ্গে এই চলচ্চিত্রটি স্পাইডার ম্যানের অ্যানিমেশন কিংবা লাইভ অ্যাকশন যেকোনো ধরনের মুভির হিসেবে তৃতীয় সর্বোচ্চ আয় করেছে মুক্তির প্রথম দশ দিনে। খবর সিএনবিসি।


এ প্রসঙ্গে সিনিয়র মিডিয়া বিশ্লেষক পল ডারগারবেডিয়ান বলেন, ‘অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স’ লাইভ অ্যাকশন ফিল্মের মূল ভক্তদের বাইরে শিশু-কিশোরদেরও আগ্রহী করে তুলতে সক্ষম।


বক্স অফিস বিশ্লেষক শন রবিন্স বলেন, এ ধরনের সূচনা প্রমাণ করে যে, দর্শকরা এমন অভিনব সুপারহিরো-অ্যানিমেটেড সিনেমার প্রতিই আগ্রহী।


এদিকে সনির এ সিনেমা মুক্তির সময়ে বক্স অফিসে বেশ কয়েকটি হিট সিনেমা চলছিলো। ডিজনি এবং মার্ভেলের ‘‌গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি: ভলিউম ৩’ মুক্তির ৫ম সপ্তাহে ১ কোটি ২ লক্ষ ডলার টিকেট বিক্রি করে এবং বৈশ্বিকভাবে ৭৮ কোটি ১ লাখ টাকা তুলে আনে।


এদিকে ভারতেও ‘স্পাইডারম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’ দুর্দান্ত সাফল্য পেয়েছে। সেখানে ১০টি ভিন্ন ভাষায় মুক্তি পায় ‘স্পাইডারম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স।’ ভারতে প্রথম সপ্তাহান্তে ২২.৮৭ কোটি টাকার ব্যবসা করে ছবিটি।


বিবার্তা/আরমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com