বিটিএস তারকা জাংকুকের প্রথম সোলো এ্যালবাম
প্রকাশ : ০৫ জুন ২০২৩, ১৭:৪১
বিটিএস তারকা জাংকুকের প্রথম সোলো এ্যালবাম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জন জংকুক। জংকুক নামেই বেশি পরিচিত। ‘বিটিএস’র সর্বকনিষ্ঠ সদস্য হলেও জনপ্রিয়তায় দিক থেকে জে-হোপ, জিমিন ও সুগাদের চেয়ে কোনো অংশে কম নন তিনি। গত বছরের নভেম্বরে ২০২২ ফিফা বিশ্বকাপের জন্য অফিসিয়াল গানো গেয়েছিলেন তিনি। তবে এবার আরও একধাপ এগিয়ে নিজের একক অ্যালবাম নিয়ে আসছেন জাংকুক। শোনা যাচ্ছে, আগামী ১৪ জুলাই এটি প্রকাশ হবে।


এ বিষয়ে ‘বিটিএস’র এজেন্সি বিগহিট মিউজিক ও ইতিবাচক মনোভাব প্রকাশ করেছে। তারা এক বিবৃতিতে বলেছে, ‘যখন জাংকুকের একক অ্যালবাম প্রকাশের দিনতারিখ চূড়ান্ত হবে, তখন আমরা একটা ঘোষণা দেবো।’


এর আগে ‘বিটিএস’র জে-হোপ, জিন, আরএম, জিমিন ও সুগা একক গান ও অ্যালবাম প্রকাশ করেছেন। এবার তাদের দলে যোগ দিলেন জাংকুকও। মূলত একক ভিত্তিতে কাজ করার জন্যই তারা ব্যান্ড থেকে আপাতত বিরতিতে রয়েছেন।


কিছুদিন আগেই জাংকুকের গাওয়া ‘লেফট অ্যান্ড রাইট’, ‘ড্রিমারস’ ও ‘স্টে অ্যালাইভ’ গান তিনটি স্পটিফাইতে কে-পপ তারকাদের মধ্যে সবচেয়ে কম সময়ে ১ বিলিয়ন স্ট্রিমিং ছাড়িয়েছে। যার ফলে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে উঠেছে তার নাম। এতে তার একক জনপ্রিয়তার প্রমাণ পেয়েছে বিশ্ব।


এদিকে দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নতুন একটি গান প্রকাশ করতে চলেছে ‘বিটিএস’। আগামী ৯ জুন উন্মুক্ত করা হবে ‘টেক টু’ শিরোনামের গানটি।


বিবার্তা/আরমান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com