প্রকাশ্যে ইলিয়ানার বেবি বাম্পের ছবি
প্রকাশ : ০৬ মে ২০২৩, ১৯:৪৯
প্রকাশ্যে ইলিয়ানার বেবি বাম্পের ছবি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিছুদিন আগেই ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে গর্ভবতী হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ।


তারপর থেকেই প্রশ্ন উঠতে শুরু করে যে, ইলিয়ানার সন্তানের বাবা কে? কেননা মাতৃত্বের সুখবর শেয়ার করলেও নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে কিছুই জানাননি অভিনেত্রী।


আর এবার জল্পনা আরও বাড়িয়ে দিয়ে নিজের বেবি বাম্প ছবি প্রকাশ্যে আনলেন ইলিয়েনা। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘লাইফ লেটলি’। গর্ভাবস্থার প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন এই অভিনেত্রী। সেই ঝলকই দেখা যায় এই ছবিতে।


এর আগে, গত ১৮ এপ্রিল ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে প্রথম সন্তানের আগমন বার্তা জানান ইলিয়েনা। প্রথমটিতে ছিল সদ্যোজাত শিশুর সাদাকালো একটি পোশাক। তার ওপর লেখা, ‘শিগগির রোমাঞ্চকর যাত্রা হচ্ছে।’ অন্যটি একটি লকেটের ছবি। তাতে লেখা ‘মামা’। এসব ছবির ক্যাপশনে লেখা ‘তোমাকে দেখার অপেক্ষায় আছি আমার ছোট্ট সোনা’।


এদিকে ‘অবিবাহিত’ নায়িকার মা হতে যাওয়ার ঘোষণায় ব্যাপক কটাক্ষের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। তবে এখন পর্যন্ত কোনো কটাক্ষের জবাব দেননি বা জবাব দেওয়ার প্রয়োজনবোধ করেননি ‘বরফি’খ্যাত এই নায়িকা।


দীর্ঘদিন অস্ট্রোলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। জানা যায়, গোপনে বিয়েও করেছিলেন দুজনে। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা।


তবে গত বছর ইলিয়ানার নতুন সম্পর্কের তথ্য সামনে আসে। গুঞ্জন ছড়ায় যে, ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মাইকেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা। গত বছর ক্যাটরিনার জন্মদিনের অন্তরঙ্গ পার্টিতে মালদ্বীপে অভিনেত্রীর পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানাও। তারপরই মূলত, এ জুটির প্রেমের গুঞ্জন ওঠে। ইলিয়ানার অনাগত সন্তানের বাবা ক্যাটরিনার ভাই-ই কিনা, সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com