পরী-মমতাজের ‘সোনার কাঠি রুপার কাঠি’
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৩, ১৫:৪৯
পরী-মমতাজের ‘সোনার কাঠি রুপার কাঠি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাতৃত্বকালীন অবসর কাটিয়ে এবার পর্দায় মায়ের চরিত্রে ফিরবেন চিত্রনায়িকা পরীমণি। মা দিবস উপলক্ষ্যে আগামী ১৯ মে মুক্তি পেতে যাচ্ছে অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’। ট্রেলার প্রকাশ পেয়েছে আগেই এবার মুক্তি পেল ছবিটির একটি বিশেষ গান।


‘সোনার কাঠি রুপার কাঠি’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। মাহী ফ্লোরার কথায় গানটিতে দ্বৈতভাবে সুরারোপ করেছেন মাহাদী ও মুনতাসির। সংগীতায়োজন করেছেন মুনতাসির। ১৪ এপ্রিল, শুক্রবার পয়লা বৈশাখ উপলক্ষ্যে ইউটিউবে উন্মুক্ত হয়েছে গানটি।


নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, ‘মা সিনেমার গল্প মুক্তিযুদ্ধের সময়ের। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প। বীনাপানি নামের সেই মায়ের ভূমিকায় চিত্রনায়িকা পরীমণি। তিনি এখানে দারুণ অভিনয় করেছেন। এ ছবিটি নতুন এক পরীমণিকে সবার সামনে নিয়ে আসবে।’


পরীর কথায়, ‌‘এই সিনেমার জার্নিটা সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে আমার। ‘মা’ যখন শুটিং করি, তখন চার মাসের রাজ্য (পরীর পুত্র) আমার পেটে ছিল। আর যখন মুক্তি পাবে, তখন ও আমার কোলে থাকবে। এটা যে কতটা আনন্দের অনুভূতি, বোঝানো যাবে না।’


ছবিটিতে পরীমণি ছাড়া আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন, ক্রিস্টিনো তন্ময়, শিরিন আলম প্রমুখ। এটি নির্মিত হচ্ছে অরণ্যে পুলক (এপি)-এর ব্যানারে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com