বলিউডে অভিষেক হচ্ছে অভিনেত্রী রাবিনার মেয়ের
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১১:৫০
বলিউডে অভিষেক হচ্ছে অভিনেত্রী রাবিনার মেয়ের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী রাবিনা টেন্ডনের মেয়ে রাশা সিনেমা জগতে পা দিতে চলেছেন। জানা গেছে, খুব শিগগির তিনি ডেবিউ করতে চলেছেন বলিউডে।


সূত্রের খবর অনুযায়ী, অভিষেক কাপুরের একটি ছবিতে তাকে দেখা যেতে চলেছে আগামী দিনে। এই বছরের গ্রীষ্মকালে ছবিটির শুটিং শুরু হবে।


জানা গেছে, অভিষেক কাপুর তার আগামী ছবির জন্য রাশাকে সাইন করিয়েছেন। তবে কী গল্প, কোনো গল্পে দেখা যাবে তাকে সেসব জানা যায়নি। কিন্তু জানা গেছে অজয় দেবগনের ভাইপো অমন দেবগনকে দেখা যাবে এই ছবিতে রাশার বিপরীতে।


জানা গেছে, অজয়কেও এই ছবিতে দেখা যাবে। তিনি এই ছবিতে একদমই একটি অদেখা লুকে ধরা দেবেন।


অমনকে নিয়ে ইতোমধ্যে বলি পাড়ায় জোর চর্চা শুরু হয়েছে। এখন সব নজর পড়েছে রাশার দিকে। তার অভিনয়ের দক্ষতা দিয়ে তিনি কতটা সবার মন কাড়তে পারেন এখন সেটিই দেখার।


বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ২০২৩ সালের সেরা লঞ্চ হতে চলেছে এই জুটি। দুই স্টার কিডের প্রথম ছবি কেমন হয় এখন সেটিই দেখার পালা।


এই ছবির বিষয়ে ইন্ডাস্ট্রির একজন জানিয়েছেন, গত ১৫ বছর ধরে ভারতীয় সিনেমায় নিজের ছাপ ফেলেছেন অভিষেক। তার কাজ প্রশংসার যোগ্য। তার হাত ধরেই একাধিক তারকা পেয়েছে বলিউড। তিনিই খুঁজে খুঁজে নতুন ট্যালেন্টকে সবার সামনে নিয়ে এসেছেন। এদের মধ্যে বলা যায় সুশান্ত সিং রাজপুত, ফারহান আখতার, রাজকুমার রাও, সারা আলি খান প্রমুখের কথা। তার ছবিতে প্রতিটি চরিত্রকে তিনি এত সুন্দর করে ফুটিয়ে তোলেন যে তা প্রশংসনীয়। এই খবরটা ভারতীয় ছবির জন্য সত্যি সুসংবাদ। ভালো ভাবনা। সূত্র: হিন্দুস্তান টামইস


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com