চিত্রনায়িকা শিল্পী সপরিবারে করোনায় আক্রান্ত
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২০, ১৪:০৪
চিত্রনায়িকা শিল্পী সপরিবারে করোনায় আক্রান্ত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার ‘প্রিয়জন’খ্যাত চিত্রনায়িকা শিল্পী। তিনি স্বামী-সন্তানসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নায়িকা নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন। শনিবার তাদের শরীরে এই ভাইরাসটি ধরা পড়ে।


শিল্পী জানান, সম্প্রতি অসুস্থ হলে শনিবার করোনা পরীক্ষা করান এই অভিনেত্রী ও তার পরিবার। তার রিপোর্টে সবারই কভিড-১৯ পজিটিভ এসেছে।


শিল্পী বলেন, করোনাভাইরাস পজিটিভ হওয়ায় একটু আতঙ্কে ছিলাম। তবে এখন ভালো আছি। আমরা বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি। আমার ও আমার স্বামী ও ছেলে সানাদ ইকবাল ও মেয়ে এঞ্জেলিনা ইকবালের জন্য দোয়া চাই সবার কাছে।


এ নায়িকা বলেন, দেশে করোনা রোগী ধরা পড়ার পর থেকে পুরো লকডাউন ঘরে বসেই কাটিয়েছি। কিছুদিন আগে বাচ্চাদের নিয়ে একটু ঘুরতে বেরিয়েছিলাম। ওরা আসলে হাঁপিয়ে উঠেছিলো। সেখান থেকেই কিছু হলো কি না কে জানে। এদিকে আবার আমার স্বামী লাস্ট এক মাস ধরে অফিস করছে। ভাইরাসটি তার শরীরের মাধ্যমেও ছড়াতে পারে। যেভাবেই আসুক আল্লাহর রহমতে ভালো আছি আমরা।


প্রসঙ্গত, আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শিল্পী ১৯৯৪ সালে। তবে তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ১৯৯৫ সালে আমিন খানের বিপরীতে ‘বাংলার কমান্ডো’। এরপর নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মধ্য দিয়ে প্রথম আলোচনায় আসেন এই অভিনেত্রী।


এক এক করে আমিন খান, বাপ্পারাজ, মান্না, রিয়াজ, রুবেলসহ বেশ কজন জনপ্রিয় নায়কদের সঙ্গে জুটি বেঁধে সফল সিনেমা উপহার দিয়েছেন।


অমর নায়ক সালমান শাহের সঙ্গেও একটি সিনেমায় কাজ করেছিলেন শিল্পী। ‘প্রিয়জন’ নামের সেই ছবিটি এ নায়িকার ক্যারিয়ারে অনন্য এক পালক যোগ করেছে।


শিল্পী অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র দুটি হচ্ছে- নায়করাজ রাজ্জাকের ‘প্রেমের নাম বেদনা’ এবং দেওয়ান নজরুলের ‘সুজন বন্ধু’।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com