মাদককাণ্ডে স্বামীসহ জামিন পেলেন কমেডিয়ান ভারতী
প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ২১:৩৭
মাদককাণ্ডে স্বামীসহ জামিন পেলেন কমেডিয়ান ভারতী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাদক সেবনের দায়ে গ্রেফতার হওয়া বলিউডের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিশেষ শর্তে জামিনে ছাড়া পেয়েছেন।


সোমবার (২৩ নভেম্বর) মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত ১৫ হাজার টাকার পৃথক ব্যক্তিগত বন্ডে জামিনে মুক্তি দিয়েছে এই দম্পতিকে। এর আগে রবিবার এই দম্পতিকে ৪ ডিসেম্বর পর্যন্ত বিচারিক হেফাজতে প্রেরণ করার আদেশ দেয় মুম্বাই আদালত।


অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদকযোগের তদন্ত চালাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই মামলায় গ্রেফতার মাদকপাচারকারীদের দেওয়া খবরের সূত্র ধরে শনিবার ভারতীর অন্ধেরি, লোখান্ডওয়ালা এবং বাড়ি এবং অফিসে তল্লাশি চালান এনসিবির আধিকারিকরা। তাদের বাড়ি থেকে গাঁজা উদ্ধার করা হয়।


এরপর শনিবার দুপুরেই দুজনকে আটক করে নিয়ে আসা হয়েছিল এনসিবির ব্যালাড এসস্টেটের অফিসে। সাড়ে তিন ঘন্টার জিজ্ঞাসাবাদ শেষে সন্ধ্যায় ভারতীকে গ্রেফতার করে এনসিবি। গভীর রাতে হর্ষ লিম্বোচিয়াকেও গ্রেফতার করা হয়।


সংবাদসংস্থা পিটিআইকে এনসিবির এক আধিকারিক জানান, তল্লাশির সময় ৮৬.৫ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে ভারতী-হর্ষের ফ্ল্যাট থেকে। যা মাদক আইনের আওতায় ‘স্বল্প পরিমাণ’ হিসেবে বিবেচিত হয়। এটি রাখার জন্য সর্বাধিক ছয় মাস জেল বা ১০,০০০ টাকা জরিমানা হতে পারে। বা জেল ও জরিমানা দুটোই হতে পারে।


রবিবার দুপুরে ভারতী এবং হর্ষকে মুম্বাইয়ের একটি আদালতে পেশ করা হলে আগামী ৪ ডিসেম্বর পর্যন্ত তাদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয়া হয়েছিল, তবে আজ বিশেষ এনডিপিএস আদালত এ দম্পতির জামিন মঞ্জুর করেছে।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com