প্রধানমন্ত্রীর জন্মদিনে টেলিভিশনে দেখানো হবে ‘হাসিনা: এ ডটার্স টেল’
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১১:৫০
প্রধানমন্ত্রীর জন্মদিনে টেলিভিশনে দেখানো হবে ‘হাসিনা: এ ডটার্স টেল’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে পুনরায় টেলিভিশনে দেখানো হবে ‘হাসিনা: এ ডটার্স টেল’। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের পর শেখ হাসিনা যে পরীক্ষা ও দুর্দশার মধ্য দিয়ে গেছেন তার ওপর নির্মিত এ তথ্যচিত্রটি।


সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার (২৬ সেপ্টেম্বর) জানায়, সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তথ্যচিত্রটি পুনরায় দেখানো হবে।


এতে বলা হয়েছে, এর আগে সিনেমা হলে প্রদর্শনীর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা ও সমালোচনামূলক প্রশংসা পায় তথ্যচিত্রটি। শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর বাংলাদেশ টেলিভিশনসহ বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলে সম্প্রচারের মাধ্যমে পুনরায় প্রদর্শিত হবে এই তথ্যচিত্র।


বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) বিকাল ৩টায়, একুশে টিভি দুপুর ১২টা ৫ মিনিটে, একাত্তর টিভি ও চ্যানেল আই, গাজী টেলিভিশন বিকেল ৩টায়, ডিবিসি বিকাল ৪ টায়, সময় টিভি ৫টায়, দেশ টিভি সাড়ে ৫টায়, বাংলা টিভি সাড়ে ৮টায়, বিজয় টিভি সাড়ে ৯টায় এবং মাছরাঙা টেলিভিশন রাত ১১ টায় সম্প্রচারিত হবে।


‘হাসিনা: এ ডটারস টেল’ প্রিমিয়ার হয়েছিল ১৫ নভেম্বর স্টার সিনেমাপ্লেক্সে। তথ্যচিত্রটির প্রিমিয়ার সিনেপ্লেক্সে হওয়ার পর ব্লকবাস্টার সিনেমা, মধুমিতা সিনেমা হল এবং সিলভার স্ক্রিন হলে টানা দুই সপ্তাহ বক্স অফিস ধরে রাখে। ব্যাপক জনপ্রিয় হওয়ায় তথ্যচিত্রটি দেশের ৩৫টি হলে প্রদর্শিত হয়।


বঙ্গবন্ধুর দৌহিত্র সিআরআইয়ের ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ প্রযোজিত, অ্যাপল বক্স ফিল্মস্ এর পিপলু খান পরিচালিত তথ্যচিত্রটির সংগীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র।


ছবির পরিবেশক গাউসুল আজম শাওন বলেন, এই তথ্যচিত্রটি দেশবাসীকে আকৃষ্ট করেছে এবং তারা টেলিভিশনে এর প্রদর্শনীর অনুরোধ জানিয়েছে। এই তথ্যচিত্রটিতে শেখ হাসিনার জীবনের সক দিক উঠে এসেছে। তার রান্নাঘর থেকে শুরু করে দেশের প্রধানমন্ত্রী হিসেবে তার ব্যক্তিগত, পারিবারিক এবং রাজনৈতিক জীবনের সংগ্রাম সবই রয়েছে এতে। এতে তার ছোট বোন শেখ রেহানার জীবযাত্রাও বর্ণনা করা হয়েছে। তথ্যচিত্রটির লক্ষ্য ছিল রিয়েল লাইফ স্টোরিকে পর্দায় নিয়ে আসা। সূত্র: বাসস।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com