৪০ বছরেও যোগ্য বর খুঁজে পাননি পপি!
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ২১:১৩
৪০ বছরেও যোগ্য বর খুঁজে পাননি পপি!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পপি। দুই দশকের ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। পেয়েছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ক্যারিয়ারে বহু প্রাপ্তি থাকলে এখন পর্যন্ত এই নায়িকা ব্যক্তি জীবনে একাই রয়েছেন।৪০ বছরেও যোগ্য বর খুঁজে পাননি পপি।


শনিবার (১৯ সেপ্টেম্বর) দেশের একটি শীর্ষ স্থানীয় টিভি চ্যানেলকে দেয়া একান্ত সাক্ষাৎকারে ব্যক্তি জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন এ অভিনেত্রী।


পপি বলেন, দেখতে দেখতে অনেক সময় চলে গেল। চলচ্চিত্র ক্যারিয়ারে অনেক নাম কামিয়েছি। দর্শকরা আমাকে ভালোবাসেন। তাদের ভালোবাসায় আমি ‘চিত্রনায়িকা পপি’ হয়েছি। তবে চলচ্চিত্রের বাইরেও আমার একটা পরিবার আছে। সেই পরিবারের বাবা-মা ভাইবোন রয়েছে। কিন্তু এর বাইরেও নিজের জীবন বলে একটা কথা আছে। আমিও কাউকে নিয়ে জীবন শুরু করতে চাই। তবে মনের মতো মানুষ আর যোগ্য ব্যক্তি না পাওয়ার কারণে এখনো বিয়ে করা হয়ে ওঠেনি।


আপনার নামে সাথে জায়েদ খানের নাম জড়িয়ে গুঞ্জন রয়েছে। এ প্রসঙ্গে কী বলবেন? এমন প্রশ্নে পপি বলেন, চলচ্চিত্রে একই পরিবারের সদস্য আমরা। আমাদের গণ্ডি এক জাগায়তেই। কাজ করতে গিয়ে প্রত্যেকের সঙ্গে যোগাযোগ থাকে। সেই জায়গা থেকে মানুষ অকারণে গসিপ তৈরি করে সেটা আমাদের ক্যারিয়ারের জন্য হুমকি। আমি প্রত্যেকের কাছে অনুরোধ করব অযোগ্য ব্যক্তির সঙ্গে আমাকে জড়িয়ে আমার ক্ষতি করবেন না।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com