সুইসাইড নোট লিখে অভিনেত্রীর আত্মহত্যা
প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ০৯:২৬
সুইসাইড নোট লিখে অভিনেত্রীর আত্মহত্যা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। প্রতিদিনই তার মৃত্যু তদন্তে মিলছে নানা তথ্য। আসছে নানা খবর।


এইর মাঝে খবর পাওয়া গেল আত্মহত্যা করেছেন ভোজপুরী সিনেমার অভিনেত্রী অনুপমা পাঠক। গত ২ আগস্ট মুম্বাইয়ের দহিসারে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এই অভিনেত্রী।


তার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেখানে তার মৃত্যুর দুটি কারণ উল্লেখ করেছেন। এর একদিন আগে তিনি ফেসবুকে প্রায় ১০ মিনিট ধরে লাইভ করেন।


লাইভে নিজের মনের কথা বলেছেন অনুপমা। জীবনে কাউকে কোনোদিন বিশ্বাস না করা এবং মৃত্যুর পর মৃত মানুষকে নিয়ে অনেক কিছু বললেও প্রয়োজনে কাজে আসে না বলে অভিযোগ করেছেন তিনি।


অনুপমার ঘর থেকে উদ্ধার করা সুইসাইড নোটে আত্মহত্যার দুটি কারণ উল্লেখ করা হয়েছে। তিনি লিখেছেন, ‘মনীশ ঝা নামে এক ব্যক্তি আমার দু’চাকার গাড়ি নিয়েছিলেন গত মে মাসে লকডাউনের সময়। আমি তখন নিজের বাড়িতে ছিলাম। তবে যখন ফিরে আসি মনীশ সেটা ফিরিয়ে দিতে অস্বীকার করেন।’


দ্বিতীয় কারণ হিসেবে অনুপমা পাঠক লিখেছেন, ‘উইসডন প্রোডাকশন কোম্পানিতে আমি আমার বন্ধুর কথায় ২০১৯ সালে ১০ হাজার টাকা বিনিয়োগ করেছিলাম। সেটা ফেরত পাইনি।’


এদিকে বৃহস্পতিবার রাতে বলিউডের আরেক অভিনেতার আত্মঘাতী হওয়ার খবর পাওয়া গেছে। আত্মহত্যা করেছেন টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা।


মুম্বাইয়ে অভিনেতার নিজ ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে তার মরদেহ। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, অভিনেতা সমীর আত্মহত্যাই করেছেন। তবে পুলিশ গোটা বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্তে নেমেছে।


এর আগে গত ১৪ মুম্বাইয়ে বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন।


আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখনও পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয়লীলা বানসালিসহ বলিউডের নামজাদা ব্যক্তিরা।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com