‘প্লিজ এখনই আনুশকাকে ডিভোর্স দিন’
প্রকাশ : ২৭ মে ২০২০, ১৮:৫৯
‘প্লিজ এখনই আনুশকাকে ডিভোর্স দিন’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা প্রযোজিত ওয়েব সিরিজ ‘পাতাললোক’। এই সিরিজ নিয়ে সামনে আসছে একের পর এক বিতর্ক।


এরই জেরে আনুশকার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন উত্তরপ্রদেশের এক বিজেপি নেতা নন্দকিশোর গুরজার। পাশাপাশি বিরাট কোহলির কাছে তার আর্জি, ‘প্লিজ এখনই আনুশকাকে ডিভোর্স দিন!’


কিন্তু কেন আনুশকার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন ওই বিজেপি নেতা? নন্দকিশোর গুরজারের অভিযোগ, বিনা অনুমতিতে সিরিজে তার ছবি ব্যবহার করেছেন ‘পাতাললোক’-এর নির্মাতারা। শুধু তাই নয়, সিরিজে সাম্প্রদায়িক হিংসা দেখানোর অভিযোগ তুলে জাতীয় নিরাপত্তা আইনের আওতায় আনুশকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন উত্তরপ্রদেশের লোনির এই বিজেপি নেতা।


ওয়েবসিরিজে একটি দৃশ্য রয়েছে, যেখানে একটি নিউজপেপার কাটিং দেখানো হয়েছে। গাজিয়াবাদের ইউপি গেটের উদ্বোধনের ছবি রয়েছে। ছবিতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথসহ রাজ্যের আরও বেশ কিছু বিজেপি নেতারা রয়েছেন। সেখানে মুখ দেখা গেছে অভিযোগকারী বিজেপি নেতা নন্দকিশোর গুরজরেরও।


আনুশকা প্রযোজিত ‘পাতাললো ‘ ওয়েবসিরিজটি নিষিদ্ধ করার দাবি তুলে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছে আবেদনও করেছেন এই বিজেপি নেতা। তার আরো অভিযোগ, এই ওয়েবসিরিজে সনাতন ধর্মকে আঘাত করে হিন্দুত্ববাদী সংগঠনগুলো সম্পর্কে ভুল বার্তা দেয়া হয়েছে।


‘পাতাললোক’কে দেশদ্রোহী ওয়েবসিরিজ বলেও অভিযোগ করেছেন নন্দকিশোর। তার দাবি, এই সিরিজে নির্দোষ ভারতীয়দের অহেতুক পাকিস্তানি চিহ্নিত করে মামলা সাজিয়েছে সিবিআই। এমন মিথ্যা মামলা আদতে দেশ এবং সমাজকে কলুষিত করতে পারে। হিন্দু-মুসলিম সাম্প্রদায়িক হিংসাও তুলে ধরা হয়েছে বলে জানিয়েছেন তিনি।


এরপরই তিনি আর্জি জানিয়েছেন, বিরাট কোহলি দেশের জন্য ক্রিকেট খেলেন। দেশদ্রোহী ‘পাতাললোক’ দেখার পরই তার উচিত আনুশকা শর্মাকে ডিভোর্স দেয়া।সূত্র: এনডিটিভি


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com