শিরোনাম
করোনায় মারা গেলেন হলিউড অভিনেতা অ্যালেন গারফিল্ড
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ১৩:০৭
করোনায় মারা গেলেন হলিউড অভিনেতা অ্যালেন গারফিল্ড
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো এক অভিনেতার মৃত্যু হলো। গত শতাব্দীর সত্তরের দশকের জনপ্রিয় হলিউড অভিনেতা ছিলেন অ্যালেন গারফিল্ড। করোনা সংক্রমণজনিত জটিলতায় ৮০ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন তিনি।


সত্তরের দশকের `দ্য কনভারসেশন’ ও ‘নাশভিল’র মতো অনেক জনপ্রিয় সিনেমার অভিনেতা ছিলেন অ্যালেন গারফিল্ড। মঙ্গলবার (৭ এপ্রিল) লস এঞ্জেলসে তিনি মারা যান বলে জানিয়েছেন তার বোন লুইস গুরউইৎজ। সেখানে মোশন পিকচার টেলিভিশন ফান্ড হোম এলাকায় আরও কয়েকজন কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে।


১৯৩৯ সালে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে জন্ম নেন গারফিল্ড। শুরুতে তিনি ছিলেন একজন মুষ্টিযোদ্ধা ও ক্রীড়া প্রতিবেদক। তার আগ্রহ, পড়াশুনা ও প্রচেষ্টায় তিনি অভিনয় জগতে সম্পৃক্ত হন এবং জনপ্রিয় অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। তার সহজাত কিছু অভিনয় প্রতিভা সবার থেকে তাকে স্বকীয় করে তোলে।


গারফিল্ডের জন্মগত নাম অ্যালেন গুরউইৎজ। বেশ কয়েকবার স্ট্রোক হওয়ার ফলে তার শরীরের দশা এমনিতেই খুব একটা ভালো ছিল না। ১৯৯৯ সালে রোমান পোলান্সকি পরিচালিত ‘দ্য নাইন্থ গেট’-এ অভিনয়ের ক’দিন আগেও একটা স্ট্রোক হয় তার। এরপর ২০০৪ সালে আরেকটি স্ট্রোক। এবার লস এঞ্জেলসের উডল্যান্ড হিলসের আবাসনে করোনা ভাইরাস কেড়ে নিলো তার প্রাণ।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com