শুভ জন্মদিন ‘স্টাইলিশ স্টার’
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২০, ১৯:০৫
শুভ জন্মদিন ‘স্টাইলিশ স্টার’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

তেলেগু চলচ্চিত্রের একজন শক্তিমান অভিনেতা আল্লু অর্জুন। নাচ, গান আর অভিনয়ে দর্শক নন্দিত এই অভিনেতা নাচের জন্য বেশ কয়েকবার পেয়েছেন সেরার পুরস্কার।


‘স্টাইলিশ স্টার’ খ্যাত এই অভিনেতার আজ ৩৮তম জন্মদিন। জীবনের ৩৭ বসন্ত পার করে পা রাখলেন ৩৮-এ। বিশ্বব্যাপী এখন করোনাভাইরাসে আতঙ্কিত হওয়ায় এবার জন্মদিনে তেমন কোন প্ল্যান নেই এ তারকার। পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন এ সুপারস্টার।


একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দেয়া আল্লু অর্জুনের রয়েছে অগণিত ভক্ত। শুধু দক্ষিণ ভারত নয়, পুরো ভারত জুড়ে আছে তার ভক্ত। ভারতের বাইরে বাংলাদেশেও রয়েছে তার অসংখ্য ভক্ত। আর তাই সোশ্যাল মিডিয়াতে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এ নায়ক।


১৯৮২ সালের আজকের এই দিনে কেরেলাতে জন্মগ্রহণ করেন আল্লু অর্জুন। কেরালাতে তিনি ভক্তদের কাছে নিজেকে মাল্লু অর্জুন নামে পরিচয় দেন।


২০০১ সাল থেকে নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন। প্রতি বছরই একটি কিংবা দুটি চলচ্চিত্র নিয়ে হাজির হচ্ছেন দর্শকদের জন্য। পারাগু ও ভিদাম ছবিতে অভিনয়ের জন্য দুইটি ফিল্মফেয়ার সেরা তেলেগু অভিনেতার পুরস্কার পান আল্লু। আরিয়া ও পারাগু এর জন্য দুইটি নন্দী বিশেষ জ্যুরি পুরস্কার পেয়েছেন। তিনি গান্ত্রোত্রী চলচ্চিত্রে অভিনয় করে সিনেমা এ্যাওয়ার্ডের সেরা নবাগত পুরস্কার জিতে নেন।


আল্লু অর্জুন সেভেন আপ, কোলগেট, ওলেক্স, জয়ালুক্কাস, হিরো মোটোকাপ, সেভেন আপ এবং হটস্টার এর শুভেচ্ছা দূত হিসেবে কাজ করেছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com