অসুস্থ চিত্রনায়ক জাভেদকে হাসপাতালে ভর্তি
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ২১:২০
অসুস্থ চিত্রনায়ক জাভেদকে হাসপাতালে ভর্তি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়ক জাভেদ গুরুতর অসুস্থ হয়েছেন। বর্তমানে তিনি রাজধানীর বাংলাদেশ মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। আগামীকাল তার অস্ত্রোপচার করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।


তিনি বলেন, জাভেদ ভাইয়ের প্রস্রাবে সমস্যা। শনিবার (৪ এপ্রিল) বাংলাদেশ মেডিকেলে তার অস্ত্রোপচার করা হবে। আমরা তার জন্য দোয়া চাচ্ছি। শিল্পী সমিতির পক্ষ থেকে সার্বক্ষণিক যোগাযোগ করছি।


চিত্রনায়ক জাভেদ ১৯৭০ থেকে ১৯৮৯ পর্যন্ত বাংলা চলচ্চিত্রে নায়ক হিসেবে ছিলেন তুমুল জনপ্রিয়। নায়ক হিসেবে জাভেদ অভিনয় করেছেন মালকা বানু, অনেক দিন আগে, শাহাজাদা, রাজকুমারী চন্দ্রবান, সুলতানা ডাকু, আজো ভুলিনি, কাজল রেখা, সাহেব বিবি গোলামসহ অসংখ্য সিনেমায়।


চিত্রনায়ক জাভেদ ১৯৪৪ সালে আফগানিস্তানে জন্মগ্রহণ করেন। পরে পেশোয়ার হয়ে পাঞ্জাবে আসেন। শৈশব থেকে পছন্দের নায়ক ছিলেন দিলীপ কুমার। বাবা ছিলেন ধর্মপরায়ণ। তিনি চাইতেন ছেলেরা ব্যবসায়ী হবে, নয়তো চাকরি করবে। কিন্তু শৈশব থেকে অভিনয় করা ইচ্ছা ছিলো। এ নিয়ে দ্বন্দ্ব তৈরি বাবা-মায়ের সঙ্গে। এক পর্যায় জাভেদ পাঞ্জাব ছেড়ে চলে আসেন তৎকালীন পূর্ব পাকিস্তানের (বর্তমানে বাংলাদেশ) ঢাকায়। এরপর অভিনয় জীবনে পা দেন।


বিবার্তা/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com