শিরোনাম
বাবাকে অপমান করায় ক্ষুব্ধ সোনম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩৮
বাবাকে অপমান করায় ক্ষুব্ধ সোনম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ব্যবসা সফল ও বোদ্ধাদের কাছে প্রশংসিত হিন্দি সিনেমাগুলোর একটি ‘মিস্টার ইন্ডিয়া’। ১৯৮৭ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় অভিনয় করেছিলেন অনিল কাপুর এবং শ্রীদেবী।


মুম্বাই মিরর জানিয়েছে, ‘মিস্টার ইন্ডিয়া’ ছবিটি পুনর্নির্মাণ করতে যাচ্ছেন বলিউড নির্মাতা আলী আব্বাস জাফর। কিন্তু এই পুনর্নির্মাণের ব্যাপারে কোনো কিছুই জানেন না মূল ছবির নির্মাতা শেখর ও নাম–ভূমিকায় অভিনয় করা অনিল কাপুর। অনুমতি না নিয়েই সিনেমা পুনর্নির্মাণের এই বিষয়কে অপমানজনক বলে মনে করছেন অনিলের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। সামাজিক যোগাযোগমাধ্যমে গতকাল শনিবার সোনম তীব্র ক্ষোভ প্রকাশ করেন।


সোনম এক টুইট বার্তায় লিখেছেন, অনেকেই আমার কাছে মিস্টার ইন্ডিয়ার রিমেকের ব্যাপারে জানতে চাইছেন। সত্যি বলতে আমার বাবা এই পুনর্নির্মাণের ব্যাপারে কিছুই জানেন না। আমরা এসব জেনেছি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে, আলী আব্বাস জাফরের টুইটের পর। যদি এ খবর সত্যি হয়, তাহলে এটা খুবই অপমান ও ন্যক্কারজনক ঘটনা হবে। কারণ, আমার বাবা বা শেখর আঙ্কেলের কাছ থেকে কেউ অনুমতি দূরে থাক, পরামর্শের জন্যও যোগাযোগ করেনি। অথচ এই দুজনই এই ছবি নির্মাণের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com