পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবেন সাকিব
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১২:২১
পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবেন সাকিব
ফাইল ছবি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অপু বিশ্বাসের সাথে ছাড়াছাড়ির পর আবারো বিয়ের পিঁড়িতে বসতে চান শাকিব। শাকিবের বাবা-মা পাত্রীও খুঁজছেন। শাকিব খান বলেন, ‘বিয়ে তো করতে চাই। আমার পছন্দ মতো পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবো। যে কাজ শেষে বাসায় ফিরলে আমার যত্ন নিবে। মা-বাবা এমন পাত্রীর খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে।


এদিকে, ঢালিউডের জনপ্রিয় নায়িকা শবনম বুবলিকে নিয়ে একটি গুঞ্জন ভারী হয়েছে, বুবলি নাকি অন্তঃসত্ত্বা। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। এমন খবরও প্রচার করেছে কোনো কোনো গণমাধ্যম।


বুবলীকে ঘিরে এমন গুঞ্জণে ভীষণ চটেছেন শাকিব। এমন কী এই বিষয়ে এবার মুখ খুলেছেন শাকিব খান। গণমাধ্যমকে শাকিব খান বলেছেন, বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জণ উঠেছে তা সত্য নয়। বুবলী আমার ভালোবন্ধু ও সহঅভিনেত্রী ছাড়া আর কিছুই নয়।


শাকিব আরো জানান, চলতি বছরেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। তবে মিডিয়ার কোনো মেয়েকে বিয়ে করতে চান না। এবার বিয়ে করলে মিডিয়ার বাইরে করবেন।


তবে বুবলীর পারিবারিক সূত্রে জানা গেছে, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। তার যুক্তরাষ্ট্রে যাওয়ার খবর নিশ্চিত নয়।ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com