হ্যাঁ আমি বিবাহিত, আমার সন্তান আছে: সাইমন
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪২
হ্যাঁ আমি বিবাহিত, আমার সন্তান আছে: সাইমন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়ক সাইমন সাদিক বিবাহিত এবং তার দুটি পুত্র সন্তান আছে। খবরটি জানিয়েছেন নায়ক নিজেই।


তার বড় ছেলের বয়স ৪ বছর ৪ মাস। তবে এতদিন বিষয়টি তিনি সামনে আনেননি হয়তো অজ্ঞাত কোনো কারণে। কিন্তু সন্তানের সাফল্যের কথা কি আর লুকানো যায়? যখন তিনি এটা সামনে আনতে গেলেন তখন চলে আসলো বিয়ের বিষয়টিও।


ফেসবুকে সাইমন সাদিক লিখেছেন, বাবা-মা পৃথিবীর সবচেয়ে অমূল্য রতন। যা কিনা অনেকের মতো আমিও ভাষায় প্রকাশ করতে পারি না! আমার আব্বুকে কখনো বলিনি তুমি আমাদের কতো বড় শক্তি, ছায়া, ভালোবাসা, আরো কতো কি যে আমরা উপলব্ধি করি, তুমি আছো বলে। কোনো দিন আপনাদেরও বলিনি আমিও বাবা হয়েছি। আমার বড় ধন, আমার জীবন, আমার সন্তান, সাদিক মো. সাইয়্যান (৪ বছর ৪ মাস) আমার বড় ছেলে। ও তার বিদ্যালয় জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে।একজন বাবা হিসেবে এটাই আমার সেরা মুহূর্ত। আমার টুকটুকের জন্য দোয়া করবেন যেন মানুষের মতো মানুষ হয়। বাংলাদেশকে যেন অনন্য উচ্চতায় নিয়ে যায়।


এতোদিন সন্তানকে প্রকাশ্যকে না আনার জন্যও ফেসবুক স্ট্যাটাসে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন পোড়ামন খ্যাত এই চিত্রনায়ক।


জানা গেছে, দীর্ঘ ৯ বছর প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতে ২০১৪ সালে ঢাকার মেয়ে দীপাকে বিয়ে করেন সাইমন। সাইমন-দীপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো. সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছেন। আর ছোট ছেলের নাম সাদিক মো. সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com