বিয়ে করেছেন রোদেলা-সুজন
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫২
বিয়ে করেছেন রোদেলা-সুজন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ে করেছেন মডেল ও অভিনেতা সুজন ও রোদেলা জান্নাত। খবারটা জানিয়েছেন তারা নিজেরাই। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তারা বিয়ের ছবিও শেয়ার করেছেন।


রোদেলা জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বাংলামোটর এলাকার একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এখন তিনি শ্বশুরবাড়িতে আছেন।


রোদেলা আরো বলেন, ‘বিয়ের আয়োজনটা হঠাৎ করেই করা হয়েছে। তবে আমার পরিচয় হঠাৎ নয়। চার বছর আগে ফেসবুকে আমাদের পরিচয় হয়। এরপর বন্ধুত্ব গভীর হয়। আমরা দুজন দুজনকে জানি, বুঝি। শেষে দুই পরিবারের সম্মতিতে আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।


মডেলিং আর অভিনয়ে অনেক দিন ধরে আছেন খালেদ সুজন। ‘বেপরোয়া’ ছবিতে খলচরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। পাশাপাশি সুজন শিরিন এন্টারপ্রাইজের চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত।


একসময় এশিয়ান টেলিভিশনে সংবাদ পড়তেন রোদেলা। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও এমবিএ শেষ করা রোদেলা মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে বিজনেস আইটি বিষয়ে গবেষণা করেছেন। রোদেলারা দুই ভাইবোন। তিনি বড়। রোদেলার বাবা ব্যবসায়ী এবং মা চাকরিজীবী। ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হয়েই সবার নজরে আসেন রোদেলা।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com