ঢাকা আর কলকাতা ভিন্ন কিছু মনে হয় না: শ্রাবন্তী
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ২২:৪০
ঢাকা আর কলকাতা ভিন্ন কিছু মনে হয় না: শ্রাবন্তী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এখন ঢাকা আর কলকাতা ভিন্ন কিছু মনে হয় না বলে জানিয়েছেন কলকতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। সম্প্রতি ‘বিক্ষোভ’ ছবির দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য ঢাকায় এসেছিলেন তিনি। এসময় অভিনেত্রী এফডিসিতে বাংলাদেশের একটি জাতীয় দৈনিকের সঙ্গে খোলামেলা কথা বলেন।


শ্রাবন্তী বলেন, ঢাকাকে নিয়ে মন্দ লাগা নেই, যা আছে পুরোটাই ভালো লাগা। এখন ঢাকা আর কলকাতা ভিন্ন কিছু মনে হয় না। ঢাকা এলেও মনে হয় বাসার পাশেই কোনো এক শহরে এসেছি।


তিনি বলেন, কলকাতা থেকে ঢাকায় যারা আসবেন তারা একটা কথার প্রশংসা না করে পারবেন না। সেটা এখানকার আতিথেয়তা। সবাই এত সহজে আপন করে নেয়; যা সত্যিই মুগ্ধ করে।


তিনি আরো বলেন, ‘ব্যক্তিগতভাবে আমিও জটিলতা পছন্দ করি না। জীবনকে সহজ-সরলভাবেই দেখতে চাই, চলতেও চাই। ঢাকার মানুষের মাঝে সরলতা বেশি।’


কলকাতার এই জনপ্রিয় অভিনেত্রী বলেন, ঢাকার মানুষের আচার-আচরণে কখনও মনে হয়নি আমি অন্য দেশ থেকে এখানে কাজ করতে এসেছি। একজন শ্রাবন্তীকে যতটা শ্রদ্ধা ও সম্মান দেয়ার দরকার তারা সেটা দিয়েছে। মনে হয়েছে আমি তাদের অনেক কাছের। বন্ধুর মতোই মিশেছেন সবাই।


‘ঢাকার মানুষ’ না ‘ঢাকার সিনেমার কাজ’ কোনটার প্রেমে পড়েছেন- এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, দুটোর প্রেমেই পড়েছি। প্রথমে কাজকে রাখতে হবে। আর এখানকার মানুষদের প্রতি ভালোবাসা, তাদের আতিথেয়তা ও ব্যবহারে মুগ্ধ না হলে হয়তো রেগুলার কাজ করাও হতো না।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com