এবার একসঙ্গে বাবা-ছেলে
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ১১:১৯
এবার একসঙ্গে বাবা-ছেলে
ফাইল ছবি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘হিরোপান্তি’ সিনেমার মধ্য দিয়ে ২০১৪ সালে বলিউডে অভিষেক ঘটে টাইগার শ্রফের। প্রথম ছবি দিয়েই রীতিমত বাজিমাত করে বসেন তিনি। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। এখন পর্যন্ত টাইগারের ৬টি সিনেমা মুক্তি পেয়েছে। এর একটিতেও বাবা বলিউডের বর্ষীয়ান অভিনেতা জ্যাক শ্রফের সঙ্গে অভিনয় করেননি তিনি। তবে সে অপেক্ষা আর দীর্ঘ হচ্ছে না। ‘বাঘি থ্রি’র মধ্য দিয়ে প্রথমবারের মতো বাবা-ছেলেকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।


সিনেমাটি সংশ্লিষ্ট সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, কিছুদিন আগে মুম্বাইয়ে পাঁচ দিন ধরে তারা দু’জন একসঙ্গে শুটিং করেছেন। আহমেদ খান পরিচালিত সিনেমাটিতে বাবা-ছেলে চরিত্রেই তারা উপস্থিত হবেন।


প্রথম ছবি মুক্তির দুই বছরের মাথায় টাইগার হাজির হন অ্যাকশন সিনেমা ‘বাঘি’ নিয়ে। প্রথমটি তেমন ব্যবসার মুখ দেখতে পারেনি। তবে দ্বিতীয় সিনেমায় বাজিমাৎ করেন তিনি। এর সিক্যুয়েল ‘বাঘি টু’ও সাফল্য পায়। সে ধারাবাহিকতায় এবার আসছে ‘বাঘি থ্রি’।


আশি ও নব্বই দশকের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন জ্যাকি শ্রফ। ‘রাম লক্ষণ’, ‘হিরো’, ‘দেবদাস’, ‘খলনায়ক’-এর মতো জনপ্রিয় সিনেমায় দেখা গেছে বর্ষীয়ান এই অভিনেতাকে। পাশাপাশি তার ছেলে টাইগারও এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করে ফেলেছেন।


সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটিতে টাইগারের ভাইয়ের চরিত্রে দেখা যাবে রিতেশ দেশমুখকে। ‘বাঘি থ্রি’ আসবে ২০২০ সালের ৬ মার্চ।


বিবার্তা/এসএ/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com