‘ডিকশনারি’তে একসঙ্গে মোশাররফ করিম, পরমব্রত ও আবির
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২০, ১৭:২২
‘ডিকশনারি’তে একসঙ্গে মোশাররফ করিম, পরমব্রত ও আবির
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এবার টলিউডে পা রাখতে যাচ্ছেন। ছবির নাম ‘ডিকশনারি’। একই ছবিতে নায়ক হিসেবে আরো থাকছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও আবির চ্যাটার্জি। ছবিটি পরিচালনা করছেন ভারতের পশ্চিমবঙ্গের পর্যটনমন্ত্রী ব্রাত্য বসু।


এই রাজনীতিকের বড় পরিচয় তিনি নাট্যকর্মী। চলচ্চিত্র নির্মাতা হিসেবেও তার সুনাম আছে। ২০১০ সালে তিনি সর্বশেষ চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। এবার আসছে তার পরবর্তী নির্দেশনা। পাশাপাশি এতে থাকছেন তার স্ত্রী নাট্যকর্মী পৌলমি বসুও।তিনি মূলত অভিনয় করবেন মোশাররফ করিমের বিপরীতে।


সিনেমাটির পরিচালক ব্রাত্য বসু টাইমস অব ইন্ডিয়াকে জানান, ফেব্রুয়ারিতে এর দৃশ্যধারণ শুরু হবে।


তিনি বলেন, প্রায় এক দশক পর আমি আবারও পরিচালনায় ফিরছি। ২০১০ সালে আমি ‘তারা’ চলচ্চিত্রটি তৈরি করেছিলাম। নতুন ছবিটি বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প থেকে নির্মাণ করতে যাচ্ছি।


জানা যায়, ছবিতে সম্পর্কের ব্যবধান উঠে আসবে। এখানে একটি গল্পে স্বামী ও স্ত্রী হিসেবে থাকবেন মোশাররফ ও পৌলমি। মোশাররফ এক নব্য ব্যবসায়ীর চরিত্রে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে ভালোভাবে পড়াশোনা শেখাচ্ছেন।


অন্য গল্পে থাকছেন আবির, পরমব্রত ও নুসরাত। সেখানে দম্পতি হিসেবে দেখা যেতে পারে আবীর-নুসরাতকে। পরে পরমব্রতের সঙ্গে নুসরাতের একটি সম্পর্ক তৈরি হবে। তবে নুসরাতের অভিনয়ের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি।


বিবার্তা/এসএ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com