ববী রহমান এর নতুন গান 'তুমি আসবে'
প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ১২:৩০
ববী রহমান এর নতুন গান 'তুমি আসবে'
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘প্রতি মাসের ৮ তারিখে শুনুন ববী রহমান এর নতুন গান'- এমন স্লোগান নিয়ে মাঠে নেমেছে তার নিজস্ব ইউটিউব চ্যানেল ববী রহমান অফিসিয়াল। আর তারই প্রথম প্রয়াস ববী রহমান এর নতুন গান 'তুমি আসবে'। গতকাল ৮ নভেম্বর রাত ৮টা ১ মিনিটে অবমুক্ত করা হয় গানটি। ববী রহমান এর কথা ও সুরে গানটির সাউন্ড ডিজাইন, অ্যারেঞ্জমেন্ট, মিক্স ও মাস্টার করেছেন তাসনুভ নাওয়াল রহমান।


গানটি প্রসঙ্গে ববী রহমান বলেন, মিউজিকে আমি নতুন নই। এর আগে আমার বেশ কয়েকটি সিঙ্গেল মুক্তি পেয়েছে। তবে নির্দিষ্ট সময়ে গান মুক্তি দিতে না পারা, সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের নানা টালবাহানা এবং আরো বেশ কিছু কারণে অন্যান্য শিল্পীদের মতো আমিও সিদ্ধান্ত নিয়েছি নিজের ইউটিউব চ্যানেল থেকে গান মুক্তি দেয়ার। এই চ্যানেল থেকে শুধুই আমার গান এবং গানের প্রোমো বা এ সংশ্লিষ্ট বিষয়াদি অবমুক্ত করা হবে। যারা আমার গান আগে শুনেছেন, শোনেননি বা শুনতে চান না- তারা সবাই আমার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে আমার সাথে থাকতে পারেন। আমি বাংলা সংগীতকে ভালো কিছু দিতে চাই। আমি জানি; পথটা কঠিন, তবে ভ্রমণ-অযোগ্য নয়। সবার শুভ কামনার প্রত্যাশা করছি।


তিনি আরো বলেন, ইউটিউব ছাড়াও আমার প্রতিটি গান শোনা যাবে ২০টি মিউজিকভিত্তিক অ্যাপে। এর মধ্যে রয়েছে বাংলাদেশের স্প্যালশ মিউজিক, রবি ইয়ন্ডার, গান, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইব। ভারতের শ্রোতারা শাওন ও গানা-তে শুনতে পারবেন। এ ছাড়াও আইটিউনস, অ্যামাজন, ডিজার, বিটপোর্ট, গুগলপ্লে, ন্যাপস্টার, অ্যাপল মিউজিকের মতো আন্তর্জাতিক প্ল্যাটফর্মেও শোনা যাবে 'তুমি আসবে' এবং আপকামিং আমার সব গান। আর এ কাজে আমাকে সহযোগিতা করছে আন্তর্জাতিক মিউজিক প্রভাইডার মাশরুম এন্টারটেইনমেন্ট। মাশরুম এর বাংলাদেশি প্রতিনিধি মো. ইফতেখারুল ইসলাম রুমনকে এ জন্য আগাম ধন্যবাদ জানিয়ে রাখি। আর গানের সংগীতে তাসনুভ বরাবরের মতোই অনবদ্য।


'তুমি আসবে' গানটির সংগীত পরিচালক তাসনুভ নাওয়াল রহমান বলেন, আমি সাধ্যমতো চেষ্টা করেছি গানটিকে নান্দনিক করে পরিবেশন করার। আর ববী দাদাকে তার নতুন ইউটিউব চ্যানেল এর জন্য অভিনন্দন। আশা করি সবাই তার সাথে থাকবেন এবং আমিও তাঁর সাথে আছি।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com