শিরোনাম
জন্মদিনে ঐশ্বরিয়াকে ‘রাজকুমারী’ বলে শুভেচ্ছা অভিষেকের
প্রকাশ : ০১ নভেম্বর ২০১৯, ১৪:৩৮
জন্মদিনে ঐশ্বরিয়াকে ‘রাজকুমারী’ বলে শুভেচ্ছা অভিষেকের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জীবনের আরো একটি বসন্ত পার করলেন বলিউড অভিনেতী-বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রাই বচ্চন। শুক্রবার (১ নভেম্বর) ৪৬তম জন্মদিনে স্ত্রীকে ‘রাজকুমারী’ সম্বোধনে শুভেচ্ছা জানালেন অভিষেক বচ্চন।


ঐশ্বর্য তার ৪৬তম জন্মদিন পালন করছেন ইতালির রোমে। জন্মদিনে তার একটি নতুন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করে স্ত্রীকে শুভেচ্ছা জানান অভিষেক। এতে দেখা গেছে, ইতালির রোমের একটি হোটেলে চমৎকার একটি গাউন পরে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য। সেই ছবিতে ঐশ্বর্যকে ‘রাজকুমারী’ বলে শুভেচ্ছা জানান জুনিয়র বচ্চন।


বিয়ের একযুগ কেটে গেছে অভিষেক-ঐশ্বর্যের। তাদের জীবনে এসেছে একমাত্র কন্যা আরাধ্য। স্বামী-কন্যা আর সংসার নিয়েই এখন বেশ ব্যস্ত সাবেক এই বিশ্বসুন্দরী। তাই বলিউডের অন্যতম সুখী দম্পতিও বলা হয় তাদের।


এদিকে সদ্য শেষ হওয়া দীপাবলি পার্টিতে লাল রঙের পোশাকে ঝলসে ওঠেন ঐশ্বর্য। শাহরুখ থেকে বিপাশা, সারা’সহ প্রায় গোটা বলিউড হাজির হয় বচ্চনদের দীপাবলি পার্টিতে। দীপাবলি পার্টি শেষের দিকে আচমকাই ঐশ্বর্যের ম্যানেজার অর্চনা সদানন্দের লেহঙ্গায় আগুন ধরে যায়। অবশ্য আগুন ধরার সঙ্গে সঙ্গে তাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন শাহরুখ খান। নিজের জীবনের ঝুঁকি নিয়ে রাইয়ের ম্যানেজারকে বাঁচান কিং খান।


ওই ঘটনায় শাহরুখের নিজের হাতেরও বেশ কিছুটা অংশ পুড়ে যায়। তা সত্ত্বেও কিং খান অর্চনাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন। ওই খবর প্রকাশ্যে আসার পরই শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন পুরো বলিমহল।


জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে ২০০৭ সালে বিয়ে করেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই। ২০১২ সালে জন্ম নেয় তাদের একমাত্র কন্যা আরাধ্য। মা হওয়ার পর থেকে খুব বেছে বেছে কাজ করতে শুরু করেন ঐশ্বরিয়া। অন্য তারকাদের মতো তিনি চাননি, মেয়ে বড় হোক অন্য কারো কাছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com