বিজেপিতে যোগ দিচ্ছেন ‘ফাটাকেষ্ট’
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৯, ১৮:০৬
বিজেপিতে যোগ দিচ্ছেন ‘ফাটাকেষ্ট’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের বর্তমান ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি)দ্বিতীয় মেয়াদে ক্ষমতা গ্রহণের পর ক্রিকেটার থেকে শুরু করে চলচ্চিত্রের নামিদামি অনেক তারকা দলটিতে যোগ দিয়েছেন।


সানি দেওল, গৌতম গাম্ভীরের পর এবার সেই দলে যোগ দিতে যাচ্ছেন ‘ফাটাকেষ্ট’ খ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী। বৃহস্পতিবার (৩ অক্টোবর) তাকে দেখা গেছে মহারাষ্ট্রের নাগপুরে আরএসএস’র দফতরে।


আরএসএস দফতরে মিঠুনের অবস্থান নিয়ে কয়েকটি ছবি প্রকাশ করেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই।


ছবিতে দেখা গেছে, সংঘের প্রতিষ্ঠাতা হেডগেওয়ারের মূর্তিতে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপণ করেছেন মিঠুন। তাকে উপহারও দেয়া হয়েছে সংঘের পক্ষ থেকে।


এএনআই জানায়, বৃহস্পতিবার (৩ অক্টোবর) আরএসএস দফতরে বেশ কিছুক্ষণ অবস্থান করেছেন মিঠুন। সেখানে আরএসএস-এর নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য বিনিময় করে ফিরে আসেন। তাকে সম্মানিত করে আরএসএস কৃর্তপক্ষ।


ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, আরএসএস দফতরে হঠাৎ মিঠুনকে দেখে অবাক হয়েছেন রাজনীতিবিদরা। এক সময় সিপিএম এবং পরে তৃণমূলের রাজনীতি করেছেন মিঠুন।


এরপর সারদা কেলেঙ্কারি মামলায় জড়িয়ে পড়েন মিঠুন। সারদার টাকাও ফেরত দিয়ে রাজনীতি থেকে সরে দাঁড়ান। মেয়াদ শেষ হয়ে যাওয়ার আগেই ২০১৬ সালে রাজ্যসভার পদ থেকে ইস্তফা দেন তিনি। বেশ কয়েকদিন আগে অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মিঠুন। সুস্থ হয়ে দেশে ফিরেও প্রকাশ্যে আসেননি তিনি।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com