জবিস্থ সিলেট জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে পায়েল-তামিম
প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ২২:১৮
জবিস্থ সিলেট জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে পায়েল-তামিম
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত সিলেট জেলার শিক্ষার্থীদের সংগঠন সিলেট জেলা ছাত্রকল্যাণ পরিষদের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পায়েল দাস অনিককে সভাপতি এবং রেজাউল ইসলাম তামিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


২০ মার্চ, বুধবার সিলেট জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টাদের স্বাক্ষরে কমিটি ঘোষিত হয়।


নবনির্বাচিত সভাপতি পায়েল দাস অনিক বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ২০১৮-১৯ সেশনের ১৪ ব্যাচের শিক্ষার্থী ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম তামিম ২০১৯-২০ সেশনের ১৫ ব্যাচের শিক্ষার্থী। এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন অরিজিৎ রায় অর্পণ ও আফসার আহমেদ।


যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন ফাহাদ বিন বাসিত, ইব্রাহিম খলিলুল্লাহ ও ফাইয়াজ আহমেদ।


এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন জামিল হোসেন নাহিম। অর্থ সম্পাদক হিসেবে সারা খান, দফতর সম্পাদক হিসেবে আহবাবুর রহমান, প্রচার সম্পাদক হিসেবে শুচি দেবেন ঋতি। এতে সামিরা নওরিন নাহরিন ও খাদিজাতুল কুবরা হিরা রয়েছেন কার্যনির্বাহী সদস্য হিসাবে।


নবনিযুক্ত সভাপতি পায়েল দাস অনিক বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সিলেট জেলার ছাত্রদের সার্বিক সাহায্য, সহযোগিতা করতে এবং সংগঠনকে শক্তিশালী করার জন্য আমি সর্বদা নিয়োজিত থাকবো। সংগঠনের শৃঙ্খলা এবং ব্যাপ্তি ঘটানোর জন্য নিবেদিত প্রাণ হিসেবে কাজ করাই হবে আমার প্রধান লক্ষ্য।


নবনিযুক্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম তামিম বলেন, আমাকে যেহেতু যোগ্য মনে করে দায়িত্ব দেয়া হয়েছে, আমি চেষ্টা করবো আমার ছোট-বড় সবাইকে সাথে নিয়ে আমার পূর্বসূরীদের দেখানো পথে হেঁটে কীভাবে এই সংগঠনকে আরো দূর এগিয়ে নেয়া যায়।


বিবার্তা/রুদ্র/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com