মাহবুব-রাকেশের নেতৃত্বে কুবির নেত্রকোণা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন
প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ১৮:৫৮
মাহবুব-রাকেশের নেতৃত্বে কুবির নেত্রকোণা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন নেত্রকোণা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ১৪মত আবর্তনের মাহবুব হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের একই আবর্তনের রাকেশ দাস।


বুধবার (১৫ ডিসেম্বর) সদ্য বিদায়ী সভাপতি এবং সাধারণ সম্পাদক সাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা যায়। দায়িত্বপ্রাপ্তরা আগামী এক বছরের জন্যে দায়িত্ব পালন করবেন।


এছাড়া কমিটিতে উপদেষ্টা পদে আছেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান, সি.এস.সি বিভাগের প্রভাষক অদিতি সরকার, আই.সি.টি বিভাগের প্রভাষক আলিমুল রাজী, অ্যাসোসিয়েশন সাবেক সভাপতি বিশ্বজিৎ সরকার ও সাবেক সাধারণ সম্পাদক ওয়াসিম খান।


তাছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন ১৫ তম ব্যাচের সাদির আহম্মেদ, সজিব সরকার প্রিয়, হীরক হাসান হীরা, আরিয়ান অঞ্জন, তাসনিম হক অনন্যা, রাফাত মিয়া, সজীব জয়, তানিম ফকির, খাদিজা আক্তার, তাজিন মীম, সুমাইয়া শারমিন, হারিস উদ্দিন, আদ্রিয়ান তানজুম সুমা, আবু ইউসুফ,
গৌতম সূত্রধর, তাহরিমা খানম মুক্তি, রিতু, ওয়ালিউল্লাহ।


সাংগঠনিক সম্পাদক পদে আছেন নাইম খান, রকি উল হাসান, ইসমাইল কাজী, আল মোজাহিদ ফাহিম, নাফিস মাহমুদ খান, জাকিয়া সুলতানা, মোফাজ্জ্বল।


দপ্তর সম্পাদক পদে আছেন মো. হুমায়ুন কবির, প্রচার সম্পাদক প্রিয়াংকা পিংকি, অর্থ সম্পাদক ওয়াহিদুজ্জামান খান দীপ্ত, ছাত্র বিষয়ক সম্পাদক নীরব আহমেদ হৃদয়, ছাত্রী বিষয়ক সম্পাদক মোহসিনা আনজুম নোভা, ধর্ম বিষয়ক সম্পাদক মো. হোসাইন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জাকি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চৈতি পাল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হানিফুর রহমান ইমন, শিক্ষা বিষয়ক সম্পাদক তামান্না ইসলাম।


নতুন সভাপতি মাহবুব হোসেন বলেন, নৈসর্গিক সৌন্দর্যে বেষ্টিত নেত্রকোণা জেলার আঞ্চলিক সংগঠনের যে গুরুদায়িত্ব আমার উপর অর্পণ করা হয়েছে তা দায়িত্বের সাথে সর্বাত্মক পালন করার চেষ্টা করবো। আমি চেষ্টা করবো সবার বিপদে আপদে পাশে থেকে কাজ করতে।


বিবার্তা/প্রসেনজিত/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com