ইবি শিক্ষক সমিতির নেতৃত্বে ড. আনোয়ার ও ড. মামুনুর
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ০০:১৫
ইবি শিক্ষক সমিতির নেতৃত্বে ড. আনোয়ার ও ড. মামুনুর
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি অধ্যাপক ড. মামুনুর রহমান নির্বাচিত হয়েছেন।


মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪২৭ নং কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ভোট গণনা শেষে রাত ১০টার দিকে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার অধ্যাপক মিজানুর রহমান।


তিনি বলেন, স্বচ্ছতা ও নিরপেক্ষতা বজায় রেখে নির্বাচনের কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। মোট ৪০৮ জন ভোটার ছিলেন যার মধ্যে ২৮২ টি ভোট কাস্ট হয়েছে এবং ৬টি ভোট বাতিল হয়েছে।


কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ড. ধনঞ্জয় কুমার ও কোষাধ্যক্ষ ইব্রাহিম আব্দুল্লাহ। এ ছাড়াও সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ড. শাহজাহান মন্ডল, ড. আহসান-উল-আম্বিয়া, ড. মো আনিছুর রহমান, কে এম শরফুদ্দিন, ড. মো আমজাদ হোসেন, মো. মাজেদুল হক, ড. মিয়া মো. রাসিদুজ্জামান, সাহিদা আখতার, ড. আসাদুজ্জামান, ড. দেবাশীষ শর্মা।


নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেন, নির্বাচনে প্রগতিশীলতার জয় হয়েছে। সংশ্লিষ্ট সকলের পরামর্শ ও সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে আমরা কাজ করবো।


বিবার্তা/জায়িম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com