কুবিতে জমকালো সাংস্কৃতিক আয়োজনে বিজয় দিবস উদযাপন
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ০০:০৬
কুবিতে জমকালো সাংস্কৃতিক আয়োজনে বিজয় দিবস উদযাপন
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শেখ হাসিনা হলে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উদযাপিত হয়েছে ৫৩ তম বিজয় দিবস।
শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় “বিজয় উল্লাসে বায়ান্ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে হলের প্রাধ্যক্ষ মো. সাহেদুর রহমানের সভাপতিত্বে ও হলটির আবাসিক শিক্ষার্থী হুমায়রা কবির, ফাতেমা তুজ জহুরা মিম এবং সানজানা ইসলাম হিয়ার সঞ্চালনায় শেখ হাসিনা হল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এই সাংস্কৃতিক আয়োজন।


আয়োজিত এই সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. মো. হাবিবুর রহমানসহ অনুষদ গুলোর ডিন, বিভিন্ন বিভাগীয় প্রধান ও শিক্ষক এবং বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন," আজকের এই আয়োজনে উপস্থিত হতে পেরে আমি ভীষন আনন্দিত। আমাদের শেখ হাসিনা হলের শিক্ষার্থীরা তাদের শিক্ষকদের সাথে যৌথভাবে যেভাবে প্রোগ্রামের আয়োকজন করেছে তা সত্যিই অসাধারণ। পড়াশোনার পাশাপাশি এই আয়োজন গুলো অবশ্যই গুরুত্বপূর্ণ, তাদের সার্বিক সহায়তায় আমি ও আমাদের বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদা সচেষ্ট ছিল সামনেও থাকবে। শিক্ষার্থীদের জন্য শুভকামনা থাকবে। "


জমকালো এই আয়োজন নিয়ে হল প্রাধ্যক্ষ সহকারী অধ্যাপক মো. সাহেদুর রহমান বলেন, " বিজয় দিবস আমাদের গর্বিত অর্জনের জানান দেয় প্রতিবছরের আজকের এই দিনটিতে। বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ছাত্রী হল হিসেবে উদ্বোধনের পর এবার এটি আমাদের হল থেকে দ্বিতীয়বারের মতো আয়োজন। আমাদের হলের আবাসিক শিক্ষার্থীরা আমাদের বিশ্ববিদ্যালয়ের অভিভাবক মাননীয় উপাচার্য স্যারের সহযোগিতায় এত সুন্দর একটি আয়োজন করেছে এতে আমি সত্যি আনন্দিত। পড়াশোনার পাশাপাশি এ ধরনের আয়োজন শিক্ষার্থীদের প্রণোদনা যোগাতে সহায়ক বলে আমি মনে করি তাই সবসময় চেষ্টা করি দিবস ভিত্তিক এই আয়োজন গুলোতে আমাদের শিক্ষার্থীদেরকে অন্তর্ভুক্ত করার। সামনেও এই চেষ্টা অব্যাহত থাকবে।"


বিবার্তা/প্রসেনজিত/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com