ঢাবি আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শহীদুল্লাহ হল
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩, ১২:৩০
ঢাবি আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শহীদুল্লাহ হল
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (ডিইউডিএস) আয়োজিত ‌‘আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা ২০২৩’-এ চ্যাম্পিয়ন হয়েছে ড. মুহম্মদ শহীদুল্লাহ হল ডিবেটিং ক্লাব এবং রানার্স-আপ হয়েছে জিয়া হল ডিবেটিং ক্লাব।


১০ ডিসেম্বর, রবিবার সন্ধ্যায় অধ্যাপক মুজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে আয়োজিত এই প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।


ডিইউডিএস-এর সভাপতি মো. মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডিইউডিএস- এর চিফ মডারেটর অধ্যাপক ড. মাহবুবা নাসরীন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. মাকসুদুর রহমান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালন করেন ডিইউডিএস-এর সাধারণ সম্পাদক ফুয়াদ হোসেন।


উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী এবং অংশগ্রহণকারী সকল বিতার্কিকদের অভিনন্দন জানিয়ে বলেন, বিতর্ক চর্চার মাধ্যমে বিভিন্ন বিষয়ের উপর আলোচনা-সমালোচনার মাধ্যমে সঠিক সমাধান বের হয়ে আসে।


নিজেকে যুক্তিবাদী মানুষ হিসেবে গড়ে তুলতে বিতর্ক চর্চায় সম্পৃক্ত থাকার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে উপাচার্য আরও বলেন, বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটে বিতর্ক চর্চাকে আরও গতিশীল করতে হবে এবং এজন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা প্রদান করা হবে।


বিবার্তা/ছাব্বির/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com