কুবি আইটি সোসাইটির নেতৃত্বে হিমেল-পারভেজ
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২৩, ১৮:১১
কুবি আইটি সোসাইটির নেতৃত্বে হিমেল-পারভেজ
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) তথ্য ও প্রযুক্তি বিষয়ক সংগঠন আইটি সোসাইটির ৫ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিহাব উদ্দিন হিমেল এবং সাধারণ সম্পাদক হিসেবে আছেন তথ্য এবং যোগাযোগ প্রযুক্তি বিভাগের তাওসীফ বিন পারভেজ।


বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি জাওয়াদ সিদ্দিকি শাফী এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আকিব হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ৬৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।


নব গঠিত কমিটিতে সহ -সভাপতি হিসাবে আছেন মেহেদী হাসান সজীব ও মহিউদ্দিন খান মাহিন।এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে আছেন তারেক মাহমুদ রনি ও এইচ এ মাহমুদ। অন্যদের মধ্যে আছেন সাংগঠনিক সম্পাদক রুদ্র মো. শহীদুল্লাহ্, মাহমুদুল ইসলাম নয়ন, মাহির নাছির পলক ও মো. সৌরভ। অর্থ সম্পাদক হিসেবে আছেন ইমরুল হাসান রাহাত, প্রচার সম্পাদক হিসেবে আছেন মুজাহিদুল ইসলাম, দফতর সম্পাদক হিসেবে আছেন আশিকুল ইসলাম।


এছাড়াও ৭টি টিমের মধ্যে আছেন লজিস্টিক টিমের সম্পাদক নাঈম খন্দকার, ইনফরমেশন এন্ড রিসোর্স টিমের সম্পাদক খান মুহাম্মদ সালেহ, প্রচার টিমের সিনিয়র কার্যনির্বাহী সদস্য নাজিয়া, ক্রিয়েটিভ টিমের সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, টেকনিক্যাল টিমের সম্পাদক শাহজালাল খান, প্রোগ্রামিং এবং রোবটিক্স টিমের সম্পাদক জুয়েল নাথ, ইভেন্ট ম্যানেজমেন্ট টিমের সম্পাদক মেহরাব সাকিব। এছাড়া ৭ টি টিমের মধ্যে আরো ২১ জন সদস্য রয়েছে এবং কার্যনির্বাহী ৩০ জন সদস্য রয়েছে নতুন কমিটিতে।


নব্য সভাপতি শিহাব উদ্দিন হিমেল বলেন, 'নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা। হাঁটি হাঁটি পা পা করে আজ ৫ম কমিটি ঘোষণা হয়ে গেলো। যারা আমাদের হাতে আজ সামনে এগিয়ে যাওয়ার মশাল ধরিয়ে দিলেন, আমরা যেনো সেই মশালকে এগিয়ে নিয়ে যেতে পারি। একটি কার্যকরী কমিটির সাফল্য পরবর্তী কমিটি কত ভালো কাজ করছে। আমি বিশ্বাস করি আমরা আমাদের বিগত কমিটির সম্মান, সাফল্য অক্ষুণ্ণ রাখবো এবং আমাদের ভবিষ্যতের জন্য অনুজদের তৈরি করতে পারবো।প্রত্যেকে প্রত্যেকের জায়গা থেকে সর্বোচ্চ সততা ও নিষ্ঠা দিয়ে আমাদের সোসাইটিকে একটি রোল মডেল হিসেবে গড়ে তুলতে হবে।'


উল্লেখ্য, ২০১৬ সাল থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আইটি সোসাইটি তাদের কার্যক্রম পরিচালনা করছে।


বিবার্তা/প্রসেনজিত/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com